মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ছয় জেলায় ৬ লাশ উদ্ধার

স্বদেশ ডেস্ক
  ২৩ এপ্রিল ২০১৯, ০০:০০

ছয় জেলায় গত দুই দিনে ৬ লাশ উদ্ধার করা হয়েছে। নওগাঁর মহাদেবপুরে যুবক, নওগাঁর রানীনগরে বৃদ্ধ, শেরপুরের নালিতাবাড়ীতে নারী, সিরাজগঞ্জের চৌহালীতে শ্রমিক, উলিপুরে নারী ও যশোরের কেশবপুর নারীর লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধি ও সংবাদদাতার পাঠানো খবর:

মহাদেবপুর (নওগাঁ) : নওগাঁর মহাদেবপুরে একটি পুকুর থেকে মোফাজ্জল হোসেন (৪০) নামে এক পুকুর পাহারাদারের ভাসমান লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার চেরাগপুর ইউনিয়নের বড়মহেষপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোফাজ্জল হোসেন গ্রামের কায়েম উদ্দিনের ছেলে।

রানীনগর (নওগাঁ) : নওগাঁর রানীনগর থানাপুলিশ বাবলু সরকার (৫৫) নামে এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। রোববার রাতে উপজেলার একডালা ইউপির জলকৈ গ্রামের মাঠের মধ্যে জামগাছ থেকে লাশ উদ্ধার করে সোমবার সকালে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

নালিতাবাড়ী (শেরপুর): শেরপুরের নালিতাবাড়ীতে সোমবার সকালে শাহিদা বেগম (৪০) এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কালিনগর গ্রামের বিলস্নাল হোসেনের স্ত্রী দুই সন্তানের জননী শাহিদা বেগম রোববার দিবাগত রাতে কোনো এক সময় তার পুত্রের খালিঘরে ফ্যানের সঙ্গে রশিতে ঝুলে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সোমবার সকালে শাহিদার ঝুলন্ত লাশ উদ্ধার করে শেরপুর মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে নালিতাবাড়ী থানায় একটি অপমৃতু্যর মামলা হয়েছে।

বেলকুচি (সিরাজগঞ্জ) : সিরাজগঞ্জের চৌহালী উপজেলার ড্রেজার শ্রমিক শাহীন আলমের (৩৭) মরদেহ উদ্ধার করা হয়েছে। সে কোদালিয়া পূর্বপাড়া মহলস্নার মৃত শাহ-আলম ফকিরের ছেলে। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে মানিকগঞ্জের দৌলতপুরের বাঁচামরা ঘাট এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে শনিবার দুপুরে একই স্থানে ড্রেজার থেকে তিনি ছিটকে পড়ে যমুনা নদীতে নিখোঁজ হন।

উলিপুর (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের উলিপুরে রোববার গভীর রাতে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছে। উপজেলার সাহেবের আলগা ইউনিয়নের মেকুরের আলগা গ্রামের নাগর আলীর কন্যা সুফিয়া বেগমের (২০) একই ইউনিয়নের জাহাজের আলগা গ্রামের জাহাঙ্গীর আলী মন্ডলের ছেলে মিলটন মন্ডলের (২৫) সঙ্গে তিন বছর আগে বিয়ে হয়। পারিবারিক কলহের জেরে শনিবার রাতে স্বামী তার স্ত্রীকে খুন করে। পুলিশ তদন্তকেন্দ্র মৃত- সুফিয়া বেগমের লাশ তার স্বামীর বাড়ি থেকে উদ্ধার করে।

কেশবপুর (যশোর) : যশোরের কেশবপুর থানা পুলিশ সোমবার দুপুরে অজ্ঞাত মহিলার (৩২) লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। থানা পুলিশ জানায়, সোমবার সকালে উপজেলার গৌরীঘোনা ইউনিয়নের কাশিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের বাঁশবাগানে অজ্ঞাত এক বোরকা পরিহিতা মহিলার লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মহিলার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<46378 and publish = 1 order by id desc limit 3' at line 1