শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় আ'লীগের ৮ বিদ্রোহী প্রার্থী

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ২৩ মার্চ ২০১৯, ০০:০০

আগামী ৩১ মার্চ ব্রাহ্মণবাড়িয়ার ৭ উপজেলা পরিষদের নির্বাচন। ইতিমধ্যেই জেলার কসবা ও আখাউড়া উপজেলায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।বাকি পাঁচ উপজেলাতে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের সঙ্গে লড়ছেন দলের শক্তিশালী ৮ জন বিদ্রোহী প্রার্থী।

ওই ৫ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের সাথে বিদ্রোহী প্রার্থীদেরই সরাসরি প্রতিদ্বন্দ্বিতা হবে। প্রচার-প্রচারণায় বিদ্রোহী প্রার্থীরাই এগিয়ে রয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম। এই উপজেলায় আনারস প্রতীক নিয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে লড়ছেন জেলা আওয়ামী লীগের সদস্য লায়ন ফিরোজুর রহমান ওলিও। নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডা. রাফি উদ্দিন আহমেদ। এই উপজেলায় আনারস প্রতীক নিয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে লড়ছেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ টি এম মনিরুজ্জামান সরকার। সরাইল উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিকুর রহমান সাফি। এই উপজেলায় আওয়ামী লীগের 'বিদ্রোহী' প্রার্থীর তালিকা বেশ দীর্ঘ।

সরাইল উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে লড়ছেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগেরে সাবেক সাধারণ সম্পাদক রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান শের আলম মিয়া (মোটর সাইকেল) এবং উপজেলা আওয়ামী লীগের সদস্য মোখলেছুর রহমান-(চিংড়ি)।

আশুগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক হানিফ মুন্সী। এই উপজেলায় আনারস প্রতীক নিয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আনিসুর রহমান। নবীনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটু।

এই উপজেলায় আনারস প্রতীক নিয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ নেতা মো. নাসির উদ্দিন ও দোয়াত-কলম প্রতীক নিয়ে লড়ছেন সাবেক ছাত্রলীগ নেতা মো. মনিরুজ্জামান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<42203 and publish = 1 order by id desc limit 3' at line 1