মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ঝিনাইদহে ৪২৩ কেন্দ্রের ২৫৫টি ঝুঁকিপূর্ণ

ঝিনাইদহ প্রতিনিধি
  ২৩ মার্চ ২০১৯, ০০:০০

ঝিনাইদহের চার উপজেলা পরিষদ নির্বাচন ২৫৫ টি কেন্দ্রকে ঝুকিপুর্ণ কেন্দ্র হিসেবে চিহ্নিত করেছে জেলা নির্বাচন অফিস। আগামী ২৪ মার্চ তৃতীয় ধাপে জেলার ঝিনাইদহ সদর হরিণাকুন্ডু, শৈলকুপা ও কালীগঞ্জ উপজেলা পরিষদের ভোট অনুষ্ঠিত হবে।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. রোকনুজ্জামান জানান, ঝিনাইদহ সদর হরিণাকুন্ডু, শৈলকুপা ও কালীগঞ্জে মোট ভোটকেন্দ্রের রয়েছে ৪২৩টি। এরমধ্যে ২৫৫টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে ধরা হয়েছে। অন্যদিকে শৈলকুপা উপজেলা ১২০টি কেন্দ্রের মধ্যে ১০০টি কেন্দ্রকে বেশি ঝুঁকিপূর্ণ হিসাবে চিহ্নিত করা হয়েছে।

এদিকে ঝিনাইদহ-৫৮ বিজিবি পরিচালক লে. কর্ণেল তাজুল ইসলাম জানান, জেলায় নির্বাচন উপলক্ষে ১২ পস্নাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। শুক্রবার সকাল ৯টা থেকে বিজিবি তাদের টহল কার্যক্রম শুরু করেছে। গত কয়েকদিনে জেলার শৈলকুপা উপজেলায় প্রার্থীদের সমর্থকদের মধ্যে একাধিক সংঘর্ষেও ঘটনা ঘটে। যে কারনে এ উপজেলায় সবথেকে বেশি ৫ পস্নাটুন বিজিবি থাকবে বলে যোগ করেন এই সীমান্ত বাহিনীর কর্মকর্তা। এ সময় নির্বাচনের আগে ও পরে সব ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে সকলকে নির্দেশনা দেয়া হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<42197 and publish = 1 order by id desc limit 3' at line 1