শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ব্যালট বাক্স ছিনতাই আর দেখতে চাই না:রফিকুল

আমতলী (বরগুনা) সংবাদদাতা
  ২২ মার্চ ২০১৯, ০০:০০

নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম বলেছেন, ব্যালট বাক্স ছিনতাই আর দেখতে চাই না। চাই একটা গ্রহণযোগ্য নির্বাচন। এ জন্য তিনি সব ভোট গ্রহণ কর্মকর্তাদের নিরপেক্ষতা বজায় রাখার আহ্বান করেন। তিনি বলেন, নির্বাচনের সঙ্গে জড়িত দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের সহায়তা পেলে একটা সুন্দর অবাধ নিরপেক্ষ নির্বাচন করা সম্ভব। বৃহস্পতিবার আমতলী উপজেলায় ৫ম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ কর্মকর্তাদের দিনব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন করতে গিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নির্বাচন কমিশনার বলেন, আইনের ব্যত্যয় ঘটিয়ে কেউ কোন অন্যায় কাজ করতে চাইলে তাকে ছাড় দেওয়া হবে না বলে তিনি হুশিয়ারি উচ্চারন করেন। তিনি বলেন, অন্যায়ের সাথে যদি কোন প্রশাসন, পুলিশ, নির্বাচন কর্মকর্তা জড়িত থাকে তাদেরও শাস্তি পেতে হবে। জেলা নির্বাচন অফিসার দিলিপ কুমার হাওলাদারের সঞ্চালনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন বরগুনার জেলা প্রশাসক মো. কবীর মাহমুদ. বরগুনার পুলিশ সুপার মো. মারফ হোসেন পিপিএম, আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সরোয়ার হোসেন ও আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলাউদ্দিন মিলন। সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন বরগুনার অতিরিক্ত জেলা প্রশাসক মো. মাহবুব আলম (সার্বিক), বরগুনার সহকারী পুলিশ সুপার মো. নজমুল ইসলাম, নির্বাচন কমিশনারের একান্ত সচিব, মো. মতিয়ার রহমান, বরিশালের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দিন, আমতলী উপজেলা সহকারী কমিশনার কমলেশ চন্দ্র মজুমদার নির্বাচন অফিসার মো. তরিকুল ইসলাম প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<42058 and publish = 1 order by id desc limit 3' at line 1