logo
  • Thu, 18 Oct, 2018

  গৌরনদী ( বরিশাল) সংবাদদাতা   ১৯ জুলাই ২০১৮, ০০:০০  

গৌরনদীতে বেইলি ব্রিজ ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন

বরিশাল-ঢাকা মহাসড়কের বরিশালের গৌরনদী উপজেলার পশ্চিম খাঞ্জাপুর এলাকায় মঙ্গলবার সকালে একটি বেইলি ব্রিজ ভেঙে বালুভতির্ ট্রাক আটকে পড়ায় সারাদেশের সঙ্গে বরিশালের সরাসরি সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গেছে। এ অবস্থায় চরম দুভোের্গ পড়েছেন এই মহাসড়ক দিয়ে চলাচলকারী গণপরিবহনের হাজারও যাত্রী। বন্ধ হয়ে গেছে পণ্য পরিবহনও।

প্রত্যক্ষদশীর্ ও এলাকাবাসী জানান, উপজেলার পশ্চিম খাঞ্জাপুর এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কের ওপর একটি ব্রিজের পুনঃনিমার্ণ কাজ চলছে। ওই স্থান দিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে ঠিকাদারী প্রতিষ্ঠান সম্প্রতি একটি বেইলি ব্রিজ নিমার্ণ করে। ভারী যানবাহনের ওজন বইতে সক্ষম এ রকম কোনো মালামাল ওই বেইলি ব্রিজ নিমাের্ণ ব্যবহার করা হয়নি। এ ছাড়া ব্রিজটি নিমাের্ণও অনেক ত্রæটি ছিল। ফলে মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে বালুভতির্ একটি ট্রাক ব্রিজ পার হতে গেলে ব্রিজটির মাঝামাঝি স্থান ভেঙে দেবে যায়। এতে বালুভতির্ ট্রাকটি ব্রিজের ওপর আটকে পড়ে। এতে সারাদেশের সঙ্গে বরিশালের সরাসরি সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়।

গৌরনদী হাইওয়ে থানার অফিসার ইনচাজর্ (ওসি) শেখ আতিয়ার রহমান জানান, ব্রিজটি ভেঙে ট্রাক আটকে যাওয়ার পর একপযাের্য় এই মহাসড়কে চলাচলকারী সব যানবাহন গৌরনদী ভায়া পয়সারহাট-গোপালগঞ্জ সড়ক ধরে মাদারীপুরের রাজৈর ও টেকেরহাট হয়ে বিকল্প সড়কে চলাচল করছে। এতে জনদুভোর্গ কিছুটা কমেছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে