শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মাদক ব্যবসায়ীসহ আটক ৫৩

স্বদেশ ডেস্ক
  ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গত দুই দিনে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫৩ জনকে আটক করেছেন। স্টাফ রিপোর্টার, প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :

গাজীপুর :গাজীপুর মহানগরের নিয়ামত সড়ক এলাকায় গোয়েন্দা পুলিশ পরিচয়ে সাদা পোশাকে ছিনতাইকালে ৩ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- দিনাজপুরের নবাবগঞ্জ থানার ভেড়াডাঙ্গা এলাকার আজিজুল ইসলাম সরকার (৩০), সিরাজগঞ্জের শাহজাদপুর থানার আঙ্গারু এলাকার নাহিদুল ইসলাম রাসেল খান (২৮) এবং জামালপুরের ইসলামপুর থানার ফুলকার চরের আসলাম মিয়া (২২)।

মদন (নেত্রকোনা) : নেত্রকোনার মদনে উপজেলার জামায়াতের সাবেক আমীর রিয়াজ উদ্দিন ওরফে ইদ্রিস মাস্টারসহ ৭জনকে গ্রেফতার করেছে মদন থানা পুলিশ। রিয়াজ উদ্দিন মাস্টারকে তার কর্মস্থল নোয়াগাঁও আফতাব হোসেন একাডেমি থেকে শনিবার সকালে ও ওয়ারেন্টভুক্ত অন্যান্য আসামিদেরকে শুক্রবার রাতে বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়।

দিনাজপুর :দিনাজপুরে মাদক বিরোধী অভিযানে ৩৮ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে গ্রেপ্তার করা হয়েছে। জেলা পুলিশ কন্ট্রোল রুম সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১০টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ ৩৮ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে গ্রেপ্তার করেছে। শনিবার দুপুরে ৩৮ জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বরগুনা :বরগুনায় আঠার হাজার টাকার জালনোটসহ একজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার রাত আটটার দিকে বরগুনা সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নের খাজুরতলা নামক স্থান থেকে রুহুল আমীনকে জালটাকাসহ গ্রেফতার করা হয়।

রাজবাড়ী :রাজবাড়ীর ডিবি পুলিশের একটি দল শুক্রবার রাতে পৃথক অভিযান চালিয়ে ২৯৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

ঝিনাইদহ :ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের ভবিতপুর গ্রামে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ফরিদা খাতুন (৩৮) নামের এক গৃহবধুকে কুপিয়ে যখম করার প্রধান আসামি এনামুল মালিতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার ভোররাতে হরিণাকুন্ডু থানার এস আই গোলাম সরোয়ার অভিযান চালিয়ে ভবিতপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে।

আটোয়ারী (পঞ্চগড়) :পঞ্চগড়ের আটোয়ারীতে অভিযান চালিয়ে ৬০ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে আটোয়ারী থানা পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ী উপজেলার তোড়িয়া ইউনিয়নের ছেপড়াঝাড় গ্রামের মৃত রহিম উদ্দীূনের পুত্র সফিকুল ইসলাম(৪৮)।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<38081 and publish = 1 order by id desc limit 3' at line 1