শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শ্রীপুরে আলোচনায় সামসুল আলম

শ্রীপুর (গাজীপুর) সংবাদদাতা
  ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০
mvgmyj Avjg

আসন উপজেলা নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে গাজীপুরে শ্রীপুরে জমে ওঠছে নির্বাচনী হাওয়া ও পরিবেশ। উপজেলার প্রত্যেক স্থানীয় হাট-বাজার, লোকালয়, চা-স্টল, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন জায়গায় লোকজনের আলোচনা আড্ডায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী বা মনোনয়ন প্রত্যাশীদের নিয়ে চলছে তুমুল আলোচনা। যে সব প্রার্থীরা দলীয় মনোনয়ন পেতে দৌড়ঝাঁপ করছেন, দলের ভিতরে বাইরে এবং এলাকাবাসীদের মধ্যে তাদের সম্পর্কে আলোচনায় সমালোচনার পাশাপাশি চলছে চুলচেরা বিশ্লেষণ। এবার শ্রীপুর কে হবেন উপজেলা চেয়ারম্যান এ বিষয়ে এলাকাবাসীর মুখে মুখে শুনা যাচ্ছে আওয়ামী লীগ নেতা অ্যাড. মোহাম্মদ সামসুল আলম প্রধানের নাম।

দীর্ঘ একটানা ১৯৯৬ সাল থেকে শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্বপালন করে আসছেন অ্যাড. মোহাম্মদ সামসুল আলম প্রধান। দলের একজন পরীক্ষিত, ত্যাগী, কর্মঠ, বিনয়ী ও জনপ্রিয় মুখ অ্যাড. সামসুল আলম-প্রধান। তিনি দলীয় প্রধান শেখ হাসিনার প্রতিটি সিদ্ধান্ত ও কর্মসূচি অক্ষরে অক্ষরে পালন করে দলীয় নেতাকর্মীদের মধ্যে নিজের অবস্থান জনপ্রিয়তা ধরে রেখেছেন।

২০০৯ সালে শ্রীপুর উপজেলা নির্বাচনে শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের তৃনমূলের গোপন ব্যালটে সর্বোচ্চ ভোটে মনোনয়নের যোগ্য হলে দলের বৃহত্তর স্বার্থে নিজের প্রার্থিতা প্রত্যাহার করে বর্তমানের সংসদ সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন সবুজ এর পক্ষে কাজ করে তাকে বিজয়ী করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<37197 and publish = 1 order by id desc limit 3' at line 1