logo
রোববার ২৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫

  স্বদেশ ডেস্ক   ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০  

মাদকসেবীসহ আটক ১৯

মাদকসেবীসহ আটক ১৯
নওগাঁয় পুলিশের বিশেষ অভিযানে আটক ১১ জন মাদকসেবী Ñযাযাদি
আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গত দুদিনে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৯ জনকে আটক করেছেন। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর:

নওগাঁ: নওগাঁয় পুলিশের বিশেষ অভিযানে মাদকসহ ১১ জনকে আটক করা হয়েছে। নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হকের নেতৃত্বে রোববার সন্ধ্যার শহরের নুনিয়াপাড়া, হরিজন কলোনি, কালীতলা শ্মশানঘাট, ঢাকা বাসস্ট্যান্ড, কেডি স্কুল এলাকা, শিবপুর ব্রিজমোড় এবং বালুডাঙ্গা বাসটামির্নালে অভিযান চালিয়ে মাদক বিক্রি, মাদক সেবন এবং জুয়া খেলার অপরাধে ১১ জনকে আটক করেছে জেলা পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক জানান, পুলিশের বিশেষ অভিযানে তাদেরকে মাদকসহ আটক করা হয়। আটক করার পর তাদের নওগাঁ সদর মডেল থানায় সোপদর্ করা হয়েছে।

নাচোল (চঁাপাইনবাবগঞ্জ): চঁাপাইনবাবগঞ্জের নাচোলে মাদকদ্রব্যসহ ২ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ৭টার দিকে নাচোল থানার এসআই জয়নুল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ফতেপুর ইউনিয়নের মাধবপুর গ্রামে অভিযান চালিয়ে ১শ’ ১০ গ্রাম গঁাজাসহ ২ ব্যক্তিকে আটক করেছে। আটক ব্যক্তিরা হলো মাধবপুর সিপপুকুরের মৃত সিদ্দিক মিয়ার ছেলে একরামুল হক (৬০) এবং মাধবপুর জামতলার প্রসন দাসের ছেলে স্বপন দাস (৩৫)।

সোনাতলা (বগুড়া): বগুড়া সোনাতলা থানা পুলিশ অভিযান চালিয়ে মাদক ও অপহরণ মামলায় ৪ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার দিগদাইড় ইউনিয়নের শিহিপুর গ্রামের মো. তারেক (২২) ও সৈকত (২৪) এবং উপজেলার সদর ইউনিয়নের গোপাইশাহবাজপুর গ্রামের মো. ইউসুফ শেখ (৪০) ও জনি ব্যাপারী (১৯)।

গাপাহার (নওগাঁ): নওগাঁর সাপাহারে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ফরিদা বেগম (৩৫) নামের কুখ্যাত এক মাদক বিক্রেতা মহিলাকে পুলিশ গ্রেপ্তার করেছে।

সূত্রে জানা গেছে সাপাহার থানার অফিসাসর্ ইনচাজর্ মো. শামসুল আলম শাহ’র্ নিদেের্শ মঙ্গলবার সকাল ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. মোজাম্মেল হক সঙ্গীয় ফোসর্সহ সদরের কুচিন্দা চৌরাস্তার মোড় থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ কুখ্যাত মাদক বিক্রেতা ফরিদা বেগমকে গ্রেপ্তার করে।

দাউদকান্দি (কুমিল্লা): কুমিল্লার দাউদকান্দির কদমতলী গ্রামে গৃহবধূ জ্যোতিকে (২২) হত্যার অভিযোগে সোমবার রাতে স্বামীসহ দুজনকে গ্রেপ্তার করেছে দাউদকান্দি থানা পুলিশ। নিহত গৃহবধূর বাবা মো. মতিন বেপারী গত রোববার থানায় মামলা করলে পুলিশ হত্যার অভিযোগে স্বামী শফিকুল ইসলাম ও তার ছোট বোন সেলিনা আক্তারকে গ্রেপ্তার করেছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে