logo
  • Thu, 15 Nov, 2018

  ময়মনসিংহ প্রতিনিধি   ১৩ জুলাই ২০১৮, ০০:০০  

‘ভাই হত্যার বিচার আল্লাহ করেছে’

ময়মনসিংহ নগরীর মাসকান্দা মহল্লার মোটরমিস্ত্রি আশানূর হত্যা মামলার প্রধান আসামি মাদক ব্যবসায়ী মিল্লাত তারাশী (৩২) নিহত হওয়ায় বাদী পরিবারে স্বস্তি ফিরেছে।

নিহত আশানূরের বড় বোন রেজিয়া খাতুন বলেন, মিল্লাত তারাশী সামান্য কথা কাটাকাটির জের ধরে আট বছর আগে আমার ভাই আশানূরকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে খুন করে। পরে ওই মামলায় আসামি তারাশী ও অন্যরা জামিনে এসে আমাদের মামলা তুলে নিতে নানাভাবে হুমকি দিত। এখন সেও খুন হয়েছে। এতেই আমরা ভাই হত্যার বিচার পেয়েছি। আল্লাহ বিচার করেছে।

উল্লেখ্য, ২০১০ সালের ৫ নভেম্বর মাসকান্দা মহল্লার ফজলুল হকের পছলে মোটরমিস্ত্রি আশানূরকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করে মিল্লাত তারাশী ও তার সহযোগীরা। এ ঘটনার পর দিন বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় মিল্লাত তারাশীকে প্রধান আসামি করে পঁাচজনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের বাবা ফজলুল হক। বতর্মানে ওই মামলার আসামিরা উচ্চ আদালত থেকে জামিনে রয়েছে।

এদিকে গত বছরের ১ আগস্ট পূবর্ধলার উত্তর রাজপাড়া থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও ফেনসিডিলসহ মিল্লাত তারাশী এবং তার চার সহযোগীকে গ্রেপ্তার করা হয়।

বতর্মানে তাদের বিরুদ্ধে দায়ের করা মাদক মামলাটি বিচারাধীন রয়েছে।

গত ২৯ জুন একটি মোটরসাইকেলকে কেন্দ্র করে মিল্লাত তারাশীকে কুপিয়ে আহত করে দুবৃর্ত্তরা। পরে ওইদিন রাতে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

এদিকে স্থানীয় মুদি দোকানদার রহমত আলী এবং হোটেল কমর্চারী রসুল মিয়া বলেন, মিল্লাত তারাশী হত্যার পর মাসকান্দা বাসস্ট্যান্ড এলাকায় শান্তি ফিরেছে। সে এলাকায় মাদক ব্যবসা’সহ সন্ত্রাসী কমর্কাÐ করত।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে