logo
  • Wed, 18 Jul, 2018

  পাবনা প্রতিনিধি   ১৩ জুলাই ২০১৮, ০০:০০  

অধর্শতাধিক প্রকল্প উদ্বোধন

প্রধানমন্ত্রী পাবনায় যাচ্ছেন কাল

দেশের বৃহত্তম বিদ্যুৎ প্রকল্প ‘রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের দ্বিতীয় ব্যাচে কংক্রিট ঢালাইয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করতে আগামীকাল শনিবার পাবনায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধনের পর ওইদিন বিকালে প্রধানমন্ত্রী পাবনা জেলা আওয়ামী লীগ আয়োজিত পুলিশ লাইন মাঠে এক জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন। আর এই মঞ্চ থেকেই তিনি পাবনার বিভিন্ন উন্নয়নমূলক কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।

সরকার গঠনের পর দ্বিতীয়বারের মতো পাবনায় প্রধানমন্ত্রীর আগমনে জনমনে সরব রয়েছেন এ জেলার দলীয় নেতারা। পাশাপাশি স্থানীয়দের মাঝে বিরাজ করছে নানা চাওয়া পাওয়ার হিসাব-নিকাশ।

প্রধানমন্ত্রী পাবনায় আসছেন এমন দিনক্ষণ ঠিকঠাক হওয়ার পরপরই নড়েচড়ে বসেছেন জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন। আর তৃণমূল নেতাকমীর্রা বিশেষ করে আসন্ন জাতীয় সংসদ নিবার্চন ঘিরে দলীয় মনোনয়নপ্রত্যাশীদের তৎপরতাও অনেকাংশে বেড়েছে।

আওয়ামী লীগের জেলা কমিটি, উপজেলা কমিটি, পৌর কমিটি এমনটি ইউনিয়ন ও ওয়াডর্ কমিটি পযাের্য় সভা সমাবেশ উঠান বৈঠক চলছে প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে। পাড়া মহল্লা, হাটবাজার ও রাস্তাঘাটে দৃশ্যমান বড় বড় প্লাস্টিক সাইন বোডর্, প্যানাসাইন, তোড়ন, ব্যানার, ফেস্টুন। চলছে মাইকযোগে ব্যাপক প্রচারণা। সঁাটানো হয়েছে পোস্টার। প্রধানমন্ত্রী আগমন ঘিরে দলের অঙ্গসংগঠনগুলো সরব অবস্থায় রয়েছে। আনন্দ শোভাযাত্রা, র‌্যালি বের করা হচ্ছে।

প্রধানমন্ত্রীর এই সফর ঘিরে জনদুভোের্গর শিকার পথচারীদের একটু অস্বস্তির বিষয় হয়ে দঁাড়িয়েছে ভাঙাচোড়া, গতর্ভরা রাস্তাঘাট। পাবনা শহরের গুরুত্বপূণর্ সড়কসহ পাবনা-ঈশ্বরদী, পাবনা-পাকশী রূপপুর, পাবনা-চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর, আটঘরিয়াসহ বিভিন্ন সড়কে চলছে রিপেয়ারিংয়ের কাজ। খানাখন্দ ভরা। তবে এ কাজের মানে সন্তুষ্ট নন সাধারণ মানুষ। সড়ক ও জনপথ বিভাগ এবং সরকারি বিভিন্ন ঠিকাদারি প্রতিষ্ঠান নয়ছয় করেই কাজ করে যাচ্ছেন। তবুও এই কাজ নিধাির্রত সময়ের মধ্যে শেষ হবে না এমন দাবি সাধারণ মানুষের।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MySQL server version for the right syntax to use near 'WHERE news_id=3248' at line 3