শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

অ্যাওয়াডর্ পাচ্ছেন এমপি মাশরাফি বিন মতুর্জা

লোহাগড়া (নড়াইল) সংবাদদাতা
  ১৭ জানুয়ারি ২০১৯, ০০:০০

সামাজিক উদ্ভাবন ও ডিজিটাল দক্ষতা অজের্ন ভূমিকা রাখায় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান, নড়াইল-২ আসনের নব-নিবাির্চত সংসদ সদস্য মাশরাফি বিন মতুর্জা ‘শ্রেষ্ঠ ডিজিটাল সোশ্যাল ফাউন্ডেশন ইনোভেটর অ্যাওয়াডর্’ পেতে যাচ্ছেন। খুব শিঘ্রই আনুষ্ঠানিকভাবে তাকে এ অ্যাওয়াডর্ প্রদান করা হবে।

বাংলাদেশ ডিজিটাল সোশ্যাল ইনোভেশন ফোরামের চেয়ারম্যান আলী আকবর জানান, জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অজের্ন সামাজিক উদ্ভাবন ও ডিজিটাল দক্ষতা অজের্ন ভূমিকা রাখার জন্য ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ এবং এর সফল উদ্যোক্তা হিসেবে মাশরাফি বিন মতুর্জা এ অ্যাওয়াডর্ পেতে যাচ্ছেন।

দেশের ২৬টি ফাউন্ডেশনের মধ্য থেকে বাছাই করে গত ১৩ জানুয়ারি তাকে অফিসিয়ালি এ স্বীকৃতি দেওয়া হয়েছে। আগামি ২৫ থেকে ২৭ জানুয়ারির মধ্যে আনুষ্ঠানিকভাবে এ অ্যাওয়াডর্ প্রদান করা হবে। প্রথমবারের মতো বাংলাদেশ ডিজিটাল সোশ্যাল ইনোভেশন সামিট-২০১৯ চালু করা হয়েছে বলে তিনি জানান।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক বলেন, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন যে সামজিক উন্নয়নে সত্যিই কাজ করছে এ অ্যাওয়াডর্ তার প্রমাণ। এ পুরস্কার আমাদের আগামিতে আরও ভালো কাজ করতে উৎসাহ যোগাবে।

প্রসঙ্গত, ২০১৭ সালের ৪ সেপ্টেম্বর বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মতুর্জার নেতৃত্বে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন নামে একটি স্বেচ্ছাসেবী ও জনকল্যাণমূলক সংগঠন গড়ে ওঠে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<32473 and publish = 1 order by id desc limit 3' at line 1