বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ক্ষমতার অপব্যবহার করা যাবে না :তাজুল ইসলাম

লাকসাম (কুমিল্লা) সংবাদদাতা
  ১৩ জানুয়ারি ২০১৯, ০০:০০
লাকসামে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম Ñযাযাদি

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নপূরণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের লক্ষ্য হলো উন্নত বাংলাদেশ গড়া। এ লক্ষ্য অজের্ন ইতিমধ্যে কাজ শুরু করেছে তার সরকার। ওই কাজের ক্ষেত্রে কোনোভাবে দুনীির্ত ও ক্ষমতার অপব্যবহার করা যাবে না। মন্ত্রী পরিষদের দায়িত্ব নেয়ার পর প্রথমে নিজ এলাকা কুমিল্লার লাকসাম দলীয় কাযার্লয়ে শনিবার রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের ফুলেল শুভেচ্ছা গ্রহণকালে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, আগামী পাঁচ বছর হবে অত্যন্ত চমকপ্রদ উন্নয়নের বাংলাদেশ ও গ্রামগঞ্জে সবর্ত্র উন্নত জীবনযাপনের সব সুযোগ-সুবিধা। যা সারা পৃথিবীকে তাক লাগিয়ে দেয়ার মতো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার এ উন্নয়নের লক্ষ্য থেকে বিচ্যুত হবে না মন্তব্য করে স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম বলেন, উন্নত বাংলাদেশ গড়ার জন্য যে লক্ষ্য নিয়ে আমাদের সরকার এগিয়ে যাচ্ছে এ সময় এ বাংলাদেশ হবে হংকং, সিংগাপুরের মতো উন্নত ও সুন্দর দেশ। গ্রাম হবে শহর, প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ উক্তিকে লক্ষ্যে পৌঁছাতে গ্রামের প্রতিটি পাড়া মহল্লায় ব্যাপক উন্নয়ন করতে হবে। গ্রামে উন্নয়নের ধারা অব্যাহত রাখলে গ্রামকে শহরে উন্নীত করা সম্ভব হবে।

লাকসাম দলীয় কাযার্লয়ে ফুলেল শুভেচ্ছা গ্রহণকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এলজিইডি কুমিল্লা অঞ্চলের তত্ত¡াবধায়ক প্রকৌশলী মোখলেছুর রহমান, নিবার্হী প্রকৌশলী মো. সোহরাব আলী, জেলা পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন, উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুছ ভ‚ঁইয়া প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<31850 and publish = 1 order by id desc limit 3' at line 1