logo
মঙ্গলবার ২৬ মার্চ, ২০১৯, ১২ চৈত্র ১৪২৫

  দক্ষিণ সুনামগঞ্জ (সুনামগঞ্জ) সংবাদদাতা   ১৩ জানুয়ারি ২০১৯, ০০:০০  

সুষম উন্নয়ন নিশ্চিত করা হবে :পরিকল্পনামন্ত্রী

সুষম উন্নয়ন নিশ্চিত করা হবে :পরিকল্পনামন্ত্রী
সুনামগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা বিভাগের আয়োজনে সংবধর্না অনুষ্ঠানে বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি Ñযাযাদি
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, সরকার দেশের সব জেলা ও উপজেলায় সুষম উন্নয়ন নিশ্চিত করতে কাজ করবে। হাওর, পাবর্ত্য, উপক‚লীয় এবং চরাঞ্চলের জন্য বিশেষ উদ্যোগ নেয়া হবে। সব মানুষ যেন সরকারের উন্নয়নের সুফল পায় সেটি নিশ্চিত করাই সরকারের লক্ষ্য। এছাড়া চলমান যেসব মেগা প্রকল্প রয়েছে সেগুলোর কাজেও গতি বাড়ানো হবে।

পরিকল্পনামন্ত্রী শুক্রবার বিকালে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ এলাকায় এসে স্থানীয় নেতা-কমীর্ ও সাধারণ মানুষদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন।

এম এ মান্নান বলেন, সুনামগঞ্জে মেডিকেল কলেজ, টেক্সটাইল ইনস্টিটিউট হচ্ছে। সুনামগঞ্জে রেললাইন আসবে, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হবে। ফসল রক্ষায় বঁাধ হাওরে একটি বড় বিষয়। এ বিষয়ে পরিকল্পনামন্ত্রী বলেন, হাওরের ফসল রক্ষায় স্থায়ী সমাধান খেঁাজা হবে।

উপজেলা প্রাথমিক শিক্ষা কমর্কতার্ মো. বজলুর রহমানের সভাপতিত্বে রথপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশীষ চক্রবতীর্র সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, উপজেলা নিবার্হী কমর্কতার্ মো. সফি উল্লাহ, জেলা প্রাথমিক শিক্ষা কমর্কতার্ পঞ্চানন বালা, দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ ইখতিয়ার উদ্দিন চৌধুরী প্রমুখ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে