শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বড়াইগ্রামে উপজেলা নিবার্চনের তোড়জোড়

বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা
  ১২ জানুয়ারি ২০১৯, ০০:০০

আগামী মাচর্ থেকে শুরু হবে উপজেলা পরিষদ নিবার্চন। এখনো তফসিল ঘোষণা করা হয়নি। তফসিলের জন্য অপেক্ষা না করে প্রচারণায় নেমে পড়েছেন সম্ভাব্য প্রাথীর্রা। তবে দলীয় প্রতীক পেলে বিজয় অনেকটা নিশ্চিত ভেবে আওয়ামী লীগের প্রাথীের্দর সমাগমই নজরে পড়ছে। অন্যদলের প্রাথীর্রা দলীয় সিদ্ধান্তের দিকে তাকিয়ে নিশ্চুপ রয়েছেন।

আওয়ামী লীগ থেকে নিবার্চনের ইচ্ছা প্রকাশ করে প্রচারণা চালাচ্ছেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল জলিল প্রামাণিক, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, জেলা কমিটির শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, বতর্মান চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, বনপাড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহŸায়ক অ্যাডভোকেট আরিফুর রহমান ও জেলা আওয়ামী লীগের সদস্য মাজেদুল বারী নয়ন।

এদিকে মহাজোটের শরিক জেলা জাসদের সাধারণ সম্পাদক ডিএম রণি পারভেজ আলম, জাতীয় পাটির্র উপজেলা সেক্রেটারী রেজাউল করিম, সহসভাপতি খাদেমুল ইসলাম প্রচারণা চালাচ্ছেন।

বিএনপি থেকে বনপাড়া পৌর বিএনপির সভাপতি লুৎফর রহমান, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলী, যুগ্মসম্পাদক আব্দুস সালাম, সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম রাসেল এবং জামায়াতের বতর্মান ভাইস চেয়ারম্যান আব্দুল হাকিম দলীয় সিদ্ধান্ত হলে নিবার্চন করার ইচ্ছা প্রকাশ করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<31711 and publish = 1 order by id desc limit 3' at line 1