logo
  • Sun, 18 Nov, 2018

  হবিগঞ্জ প্রতিনিধি   ১২ জুলাই ২০১৮, ০০:০০  

ইয়াবা পাচারের অভিযোগে এএসআই ক্লোজড

হবিগঞ্জের বাহুবলে পুলিশের মোটরসাইকেলে করে ইয়াবা পাচারের অভিযোগে এএসআই কবিরকে ক্লোজড করা হয়েছে। বুধবার দুপুরে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) মো. মাসুক আলী ক্লোজড হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

মঙ্গলবার বিকালে সালাউদ্দিন (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে পুলিশের মোটরসাইকেলসহ উপজেলার পশ্চিম জয়পুর থেকে আটক করে গ্রামবাসী। সে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সুরমাভ্যালি এলাকার কনা মিয়ার ছেলে। স্থানীয়রা জানান, সালাউদ্দিন নামের ওই যুবক দুই বছর যাবৎ বাহুবল উপজেলার সাতপাড়িয়া গ্রামের তাহির মিয়ার ডেন্ডিং ওয়াকর্সপে কাজ করছিল। সেখানে কাজের পাশাপাশি পুলিশের সাথে হাত মিলিয়ে দীঘির্দন ধরে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। মঙ্গলবার বিকালে বাহুবল মডেল থানা পুলিশের এএসআই কবিরের ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে সালাউদ্দিন পশ্চিম জয়পুর গ্রামে ইয়াবা বিক্রয় করতে আসলে গ্রামবাসীর সন্দেহ হলে তাকে আটক করে। পরে তার দেহ তল্লাশি করে ৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ সময় সে এলাকাবাসীকে জানায়, অনেক দিন যাবৎ এএসআই কবিরের সাথে মাদক ব্যবসার লেনদেন করে আসছিল। আজও এএসআই কবির তাকে পশ্চিম জয়পুর গ্রামের ইয়াবা ব্যবসায়ী শাহিন মিয়ার কাছে ইয়াবাগুলো দিয়ে টাকা আনতে পাঠায়। পরে সে ইয়াবা দিয়ে আসার পথে জনতার হাতে আটক হয়।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) মাসুক আলী জানান, ওই ঘটনার সম্পৃক্ততার অভিযোগে ঊধ্বর্তন কতৃর্পক্ষ এএসআই কবিরকে ক্লোজড করে হবিগঞ্জ জেলা পুলিশ লাইনে একীভূত করে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে