logo
  • Mon, 16 Jul, 2018

  সুনামগঞ্জ প্রতিনিধি   ১২ জুলাই ২০১৮, ০০:০০  

বিল দখলের প্রতিবাদ করায় হামলা, গুলিবিদ্ধসহ আহত ৭

সুনামগঞ্জের ছাতকে অবৈধভাবে বিল দখল করে মাছ নিধনের প্রতিবাদ করায় প্রতিপক্ষের হামলা ও গুলিতে ১ জন গুলিবিদ্ধসহ ৭ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে ছাতক উপজেলার চরমহল্লা ইউনিয়নের আহারগঁাও কামরাঙ্গীর এলাকায়।

গুলিবিদ্ধ ও আহতদের পরিচয় জানা গেছে। এদের মধ্যে গুলিবিদ্ধ আহারগঁাও গ্রামের মৃত ইসকন্দর আলীর ছেলে মো. চুরাব আলী (৬৫)। বাকিরা হলেন চুরাব আলীর পক্ষের মৃত রোয়াব আলীর ছেলে আফজল শাহ (৩৫), মৃত আলকাছ আলীর ছেলে ওয়াহাব আলী, মৃত এংরাজ আলীর ছেলে জাহাঙ্গীর (২৪), তার সহোদর আব্দুল মন্দান, কফিল মিয়া, শরফুল আলীর ছেলে রাকিব আলী (২৮) প্রমুখ।

মঙ্গলবার রাত ১০টায় চুরাব আলী তার সাথীদের নিয়ে স্থানীয় জাউয়া বাজার থেকে আহারগঁাও গ্রামে নিজ বাড়িতে যাওয়ার পথে মগল্লুগঁাও গ্রামের পেছনে বন্দুক ও দেশীয় অস্ত্র নিয়ে একই গ্রামের প্রতিপক্ষ বড় ও ছোট শাপলা বিল দখলকারী সিকান্দর আলীর ছেলে ময়না মিয়া, মৃত আলতাব আলীর ছেলে খয়েছ মিয়া ও সুরুজ আলীর ছেলে চান্দালী, আব্দুর রউফ, বাছিত, অদুদ গংরা প্রতিপক্ষ চুরাব আলী গংদের ওপর হামলা চালায়। এ সময় কয়েক রাউন্ড গুলি বষের্ণর ঘটনাও ঘটে। এতে চুরাব আলী পায়ে গুলিবিদ্ধ হয়ে মাঠিতে লুটিয়ে পড়েন। রাত ১টায় স্থানীয়রা চিৎকার শুনে চুরাব আলীকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে এনে ভতির্ করে।

উল্লেখ্য, চুরাব আলীর প্রতিপক্ষ উপরোক্ত হামলাকারীরা ওই গ্রামের বড় শাপলা ও ছোট শাপলা বিলটি অবৈধভাবে জোরপূবর্ক দখল করে মাছ নিধন করে আসছে।

হামলার বিষয়টি নিশ্চিত করে ছাতক থানার ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম জানান, রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদশর্ন করেছে। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

উনিশ বিশ
নন্দিনী

উপরে
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MySQL server version for the right syntax to use near 'WHERE news_id=3121' at line 3