শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সাঁথিয়ায় প্রিসাইডিং ও পোলিংদের প্রশিক্ষণ

সাঁথিয়া (পাবনা) সংবাদদাতা
  ১৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০

সাঁথিয়ায় একাদশ জাতীয় সংসদ নিবার্চন সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে শুক্র ও শনিবার দুদিন প্রিসাইডিং অফিসার, সহকারী প্রিসাইডিং অফিসার ও পোলিংদের প্রশিক্ষণ কমর্শালা অনুষ্ঠিত হয়েছে। সাঁথিয়া সরকারি কলেজে অনুষ্ঠিত এ প্রশিক্ষণ কমর্শালায় ভোটগ্রহণকারী কমর্কতাের্দর উদ্দেশে দিকনিদের্শনামূলক বক্তব্যে পাবনা জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেন, এবারই প্রথম দলীয় সরকারের অধীনে সব দলের অংশগ্রহণে একটি নিবার্চন হতে যাচ্ছে। নিবার্চন অথর্বহ করতে আপনাদের ভ‚মিকা সবচেয়ে বেশি। আপনারাই পারেন একটি অবাধ ও গ্রহণযোগ্য নিবার্চন উপহার দিতে। তিনি ভোটগ্রহণকারী কমর্কতাের্দরকে নিভের্য় দায়িত্বপালনের আহŸান জানান। প্রশাসনের পক্ষ থেকে সবোর্চ্চ সহযোগিতা প্রদানের আশ্বাস দেন তিনি। এ সময় আরও বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, সাঁথিয়া উপজেলা নিবার্হী কমর্কতার্ জাহাঙ্গীর আলম, এএসপি সাকের্ল (বেড়া) জিল্লুর রহমান, সাঁথিয়া উপজেলা নিবার্চন কমর্কতার্ মোজাম্মেল হক প্রমুখ।

সূত্রে জানা যায়, এবার সাঁথিয়া উপজেলার ৮৮টি ভোটকেন্দ্রের জন্য ১০০ জন প্রিসাইডিং আফিসার, ৫৬৫ জন সহকারী প্রিসাইডিং অফিসার এবং ১১শ’ জন পোলিং অফিসারকে প্রশিক্ষণ প্রদান করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<27313 and publish = 1 order by id desc limit 3' at line 1