শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

দশমিনায় পাকা সড়কের দাবিতে মানববন্ধন

দশমিনা (পটুয়াখালী) সংবাদদাতা
  ১৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০

পাকা সড়কের দাবিতে পটুয়াখালীর দশমিনায় ঘণ্টাব্যাপী মানববন্ধন কমর্সূচি পালন করা হয়েছে। শনিবার সকাল ১০টায় উপজেলার সদর ইউনিয়নের গয়নাগাট-আলীপুরার নয়াভাঙলী এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন কমর্সূচি পালন করা হয়।

এলাকাবাসী জানায়, উপজেলার সদর ইউনিয়নের গয়নাঘাট থেকে নয়াভাঙলী খেয়াঘাট পযর্ন্ত ৫.৭৭ কিলোমিটার এ রাস্তাটি অত্যন্ত জনগুরুত্বপূণর্। গয়নাঘাট থেকে নয়াভাঙলী রাস্তার আশপাশের এলাকা কৃষিনিভর্র। রাস্তাটি মাটির ও বেহাল দশার কারণে অসুস্থ রুগিদের দশমিনা সদরে নিয়ে আসতে সীমাহীন কষ্ট করতে হয়। খানাখন্দে সড়কটি মরণফঁাদে পরিণত হয়েছে। গয়নাঘাট থেকে নয়াভাঙলীর মধ্যে রয়েছে তিনটি সরকারি প্রাথমিক বিদ্যালয়, দুটি ইবতেদায়ি ও দাখিল মাদ্রাসা এবং একটি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়। সামান্য বৃষ্টি হলেই এক হাঁটু কাদা জমে যায় রাস্তাটিতে। ফলে ছোট ছোট কোমলমতি শিশুদের বিদ্যালয়ে যাতায়াত করা কষ্টসাধ্য হয়ে পড়ে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<27312 and publish = 1 order by id desc limit 3' at line 1