logo
সোমবার ১৭ ডিসেম্বর, ২০১৮, ৩ পৌষ ১৪২৫

  স্বদেশ ডেস্ক   ০৭ ডিসেম্বর ২০১৮, ০০:০০  

তিন জেলায় তিন লাশ

তিন জেলায় তিন লাশ
তিন জেলায় বৃহস্পতিবার তিন লাশ উদ্ধার করা হয়েছে। যশোরের শাশার্য় যুবক, নীলফামারীর কিশোরগঞ্জে কলেজছাত্র এবং ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পুলিশের সোসের্র লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :

বেনাপোল (যশোর) : শাশার্র কাজিরবেড় গ্রামে পাওনা টাকা চাইতে গিয়ে খুন হওয়া জাহিদ নামে এক যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর রাতে দুবৃর্ত্তরা তাকে কুপিয়ে হত্যা করে। নিহত যুবক বেনাপোলের পোড়াবাড়ি নারানপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে। নিহত যুবক বেনাপোলে সেজুতি নামে একটি সিঅ্যান্ডএফ অফিসের কমর্চারী।

শাশার্ থানা অফিসার ইনচাজর্ মশিউর রহমান বলেন, তারা প্রাথমিকভাবে জানতে পেরেছেন বিউটির ইন্ধনে সিঅ্যান্ডএফ কমর্চারী জাহিদ খুন হয়েছে। ইতিমধ্যে ৬ জনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

কিশোরগঞ্জ (নীলফামারী) : ডোমারে বোড়াগাড়ী ইউনিয়নের চেকাডারা নদীর পাশে বড়াই গাছের ডালে সোমবার সকালে দড়িতে ঝুলন্ত অবস্থায় এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মাসুম বিল্লাহ ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের ৮নং ওয়াডের্র পশ্চিম বোড়াগাড়ী কাকতলী গ্রামের ফোজিপাড়ার রফিকুল ইসলামের ছেলে ও ডোমার পৌর বিএম কলেজের একাদশ প্রথম বষের্র ছাত্র।

ডোমার থানার অফিসার ইনচাজর্ (তদন্ত) বিশ্বদেব রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া : বিজয়নগরে বুধবার দুপুরে শাকিল নামে পুলিশের এক সোসের্র গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শাকিল সিঙ্গারবিল ইউনিয়নের পশ্চিম কাশিনগর গ্রামের শহিদ মিয়ার ছেলে। নিহত শাকিল পুলিশের সোসর্ হিসেবে কাজ করত বলে পুলিশ জানিয়েছে। বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) মো. নবীর হোসেন জানান, সকালে গ্রামের রাস্তার পাশে তার গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে। তিনি বলেন, হত্যাকাÐের কারণ এখনো জানা যায়নি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে