logo
সোমবার ১৭ ডিসেম্বর, ২০১৮, ৩ পৌষ ১৪২৫

  স্বদেশ ডেস্ক   ০৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০  

কাজির সহকারীসহ আটক ৫ জন

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গত একদিনে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে কাজির সহকারীসহ ৫ জনকে আটক করেছে। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :

সোনাতলা (বগুড়া) : বগুড়া সোনাতলায় বাল্যবিয়ে দেয়ার সময় উপজেলার কাজি মো. তারাজুল ইসলামের এক সহকারী মোঃ ইব্রাহীমকে হাতেনাতে আটক করে পুলিশ। এরপর উপজেলা নিবার্হী ম্যাজিস্ট্রেট ও নিবার্হী কমর্কতার্ মোঃ শফিকুর আলমের নিকট হাজির করা হলে তিনি ওই সহকারী কাজিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬ মাসের কারাদÐ প্রদান করেন। সোনাতলা থানা অফিসার ইনচাজর্ মোঃ শরিফুল ইসলামের নেতৃত্বে এসআই হাফিজুর রহমান ও এএসআই নজরুল ইসলাম সঙ্গীয় ফোসর্ নিয়ে এ অভিযান পরিচালনা করেন।

মিজার্গঞ্জ (পটুয়াখালী) : চঁাদা আদায়ের অভিযোগে মিজার্গঞ্জ থানা পুলিশ মঙ্গলবার বিকালে স্থানীয় মিজার্গঞ্জ উপজেলা পরিষদ চত্ব¡র থেকে ভোরের কাগজের পটুয়াখালী জেলা প্রতিনিধি মোঃ শহিদুল আলম মোল্লা ও তার সহযোগী ক্যামেরাম্যান হিসেবে পরিচয় দানকারী মোঃ আলী আহাম্মদ সিকদার নামে ২ জনকে আটক করেছে। মিজার্গঞ্জ থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ মোঃ মাসুমুর রহমান বিশ্বাস জানান, ওই দিন দুপুর বেলা আটককৃতরা উপজেলার দেউলী পল্লী মঙ্গল মাধ্যমিক বিদ্যালয়ে গিয়ে বিদ্যালয়ের বিভিন্ন অনিয়মের অজুহাত তুলে প্রধান শিক্ষক মোঃ আফজাল হোসেন খানের নিকট ২০ হাজার টাকা চঁাদাদাবি করেন। এ ব্যাপারে প্রধান শিক্ষক মোঃ আফজাল হোসেন খান মিজার্গঞ্জ থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ তাদেরকে আটক করে বুধবার আদালতের মাধ্যমে পটুয়াখালী জেলহাজতে পাঠায়।

বেনাপোল : বেনাপোল পোটর্ থানার সাদিপুর মোড় ও বেনাপোলে বাজারে পৃথক অভিযানে ১৬ লাখ হুন্ডি পাচারের টাকাসহ দুজন পাচারকারীকে আটক করেছে বিজিবি। মঙ্গলবার সকাল ১০টায় তাদের আটক করা হয়। আটককৃতরা হলো বেনাপোল পোটর্ থানার সাদিপুর গ্রামের আবুল কাশেমের ছেলে সুরুজ আলী ও একই থানার বোয়ালিয়া গ্রামের কিরামত আলীর ছেলে সুজন আলী। তারা সম্পকের্ মামা-ভাগ্নে। ৪৯ বিজিবি বেনাপোল আইসিপি ক্যাম্পের সুবেদার আমজাদ হোসেন বলেন, নিজস্ব গোয়েন্দা সুমন হোসেনের কাছে সংবাদ পেয়ে বিজিবি সাদিপুর রাস্তার মোড়ে অভিযান চালিয়ে ৪ লাখ টাকাসহ সুজনকে ও বাজারে নুর শপিং কমপ্লেক্সের সামনে থেকে ১২ লাখ টাকাসহ সুরুজ আলীকে আটক করে। উদ্ধারকৃত টাকা ভারত থেকে সীমান্তপথে চালান হয়ে আসছিল। এ ব্যাপারে বেনাপোল পোটর্ থানায় হুন্ডি পাচারের মামলা দিয়ে টাকা ও আসামি দুইজনকে হস্তান্তর করা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে