logo
সোমবার ১৭ ডিসেম্বর, ২০১৮, ৩ পৌষ ১৪২৫

  পতœীতলা (নওগঁা) সংবাদদাতা   ০৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০  

পতœীতলায় ছুরিকাঘাতে আ’লীগ নেতা খুন

নওগঁার পতœীতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নজিপুর পৌরসভার সাবেক (প্রথম চেয়ারম্যান) মেয়র ইছাহাক হোসেন দুবৃের্ত্তর ছুরিকাঘাতে নিহত হয়েছেন। এ সময় তার সাথে থাকা মাইক্রো ড্রাইভার গুরুত্বর আহত।

মঙ্গলবার রাত সাড়ে ৯টায় তার নিজ বাড়িতে প্রবেশের সময় এই হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ রাতেই জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে থানায় নিয়ে আসে।

নিহত ইছাহাক হোসেন নজিপুর পৌরসভার মামুদপুর গ্রামের মৃত খয়ের মুন্সীর ছেলে। আহত ড্রাইভার চক দুগার্আইয়াম এলাকার নারায়ণ রায়ের ছেলে দুলাল রায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, সভাপতি ইছাহাক হোসেন প্রতিদিনের ন্যায় রাতে দলীয় কাজ শেষে উপজেলা আওয়ামী লীগের পাটির্ অফিস থেকে মাইক্রো যোগে নজিপুর পৌর এলাকার মাহমুদপুরের নিজ বাড়ির উদ্দেশে বের হন। গাড়ি থেকে নেমে বাসার গেটে প্রবেশ করার সময় আগে থেকে বাসার মধ্যে ওঁৎ পেতে থাকা ৪-৫ জনের মুখোশধারী একটি দল সংঘবদ্ধভাবে তার ওপর ঝঁাপিয়ে পড়ে এবং উপযুর্পরী ছুরিকাঘাত করে। এ সময় তার চিৎকার শুনতে পেয়ে মাইক্রো ড্রাইভার ছুটে এলে তার উপরও হামলা চালিয়ে তাকেও আহত করে দুবৃর্ত্তরা। ড্রাইভার দুলালের চিৎকারে স্থানীয়রা ছুটে এলে মুখোশধারী দুবৃর্ত্তরা দ্রæত পালিয়ে যায়। স্থানীয়রা দ্রæত তাদের উদ্ধার করে পতœীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় কতর্ব্যরত চিকিৎসক ইছাহাক হোসেনকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে পতœীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার দেবাশিস রায় জানান, নিহত ইছাহাক হোসেনের মাথায়, বুকে ও গায়েসহ বেশ কিছু স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

এ ঘটনায় রাতেই ঘটনাস্থল পরিদশর্ন করেছেন নওগঁা পুলিশ সুপার রশিদুল ইসলাম, উপজেলা নিবার্হী কমর্কতার্ শরীফুল ইসলাম প্রমুখ।

, পতœীতলা থানার অফিসার ইনচাজর্ পরিমল কুমার চক্রবতীর্, ডিবি পুলিশ, র‌্যাব, নওগঁা-২ আসনের সংসদ সদস্য আলহাজ শহীদুজ্জামান সরকার এমপি, নওগঁা-৩ আসনের সংসদ সদস্য ছলিম উদ্দীন তরফদার এমপিসহ প্রশাসনের অন্যান্য কমর্কতার্রা।

বিষয়টি নিশ্চিত করে পতœীতলা থানার অফিসার ইনচাজর্ পরিমল কুমার চক্রবতীর্ জানান, দুবৃর্ত্তদের গ্রেপ্তারের জন্যে অভিযান চলছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে