শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

দলীয় মনোনয়নপত্র জমা দিলেন আ’লীগ নেতারা

স্বদেশ ডেস্ক
  ১৯ নভেম্বর ২০১৮, ০০:০০

একাদশ জাতীয় সংসদ নিবার্চনকে সামনে রেখে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র জমা দিলেন বিভিন্ন আসনের মনোনয়নপ্রত্যাশী নেতারা। প্রতিনিধি এবং সংবাদদাতার পাঠানো খবর :

খুলনা : খুলনার ছয়টি আসনে আ’লীগে ৩৯ জন সম্ভাব্য প্রাথীর্ দলীয় মনোনয়ন পেতে আবেদনপত্র জমা দিয়েছেন। খুলনা-১ (দাকোপ ও বটিয়াঘাটা) থেকে দলীয় মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে রয়েছেন পঞ্চানন বিশ্বাস, ননী গোপাল মÐল, নিমাই চন্দ্র রায়, শ্রীমন্ত অধিকারী রাহুল, গেøারিয়া ঝণার্ সরকার ও মো. হাদিউজ্জামান হাদী। খুলনা-২ (সদর ও সোনাডাঙ্গা) আসনে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ সালাহউদ্দীন জুয়েল একমাত্র মনোনয়নপ্রত্যাশী। খুলনা-৩ (খালিশপুর, দৌলতপুর ও খানজাহান আলী) আসনে বেগম মন্নুজান সুফিয়ান, এস এম কামাল হোসেন, শেখ মো. ফারক আহমেদ, মো. আশরাফুল ইসলাম, শেখ সৈয়দ আলী ও আমিনুল ইসলাম মুন্না। খুলনা-৪ (রূপসা, তেরখাদা ও দিঘলিয়া) আসনে আব্দুস সালাম মুশের্দী, মোল্লা জালাল উদ্দিন, সুজিত অধিকারী, মো. কামরজ্জামান জামাল, এস এম জাহিদুর রহমান ও এস এম খালেদীন রশিদী সুকণর্। খুলনা-৫ (ডুমুরিয়া ও ফুলতলা) আসনে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, শেখ আকরাম হোসেন, ড. মাহাবুব উল ইসলাম, মোস্তফা সরোয়ার, অজয় সরকার ও শেখ মো. হাসান আল মামুন। খুলনা-৬ (কয়রা ও পাইকগাছা) আসনে প্রধানমন্ত্রীর অথৈর্নতিক বিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান, শেখ মোঃ নূরল হক, সোহরাব আলী সানা, গাজী মোহাম্মদ আলী, আকতারজ্জামান বাবু, ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান, অধ্যাপক ডা. মোহা. শেখ শহীদ উল্লাহ, মো. রশীদুজ্জামান, শেখ মনিরল ইসলাম, প্রেম কুমার মন্ডল, আব্দুল্লাহ আল মাহমুদ আলমগীর হোসেন, জিএম কামরল ইসলাম ও বাহারল ইসলাম।

জয়পুরহাট : জয়পুরহাট জেলার ২টি সংসদীয় আসনে এবার ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন তুলেছেন ২০ জন। জয়পুরহাট-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন তুলেছেন সামছুল আলম দুদু, আরিফুর রহমান রকেট, নৃপেন্দ্রনাথ মন্ডল, মোমিন আহম্মেদ চৌধুরী, অধ্যক্ষ খাজা সামছুল আলম, এস এম সোলায়মান আলী, জাকির হোসেন, মাহফুজা মন্ডল রিনা, মোস্তাফিজুর রহমান মোস্তাক, হাবিবুর রহমান হাবিব, জহুরুল ইসলাম, জাহেদুল আলম বেনু, তৌফিদুল ইসলাম, কাজী আব্দুল ওয়াহেদ উজ্জল ও মাছুদা বেগম ঝণার্। জয়পুরহাট-২ আসনে আবু সাঈদ আল মাহমুদ স্বপন, এস এম সোলায়মান আলী, তাইফুল ইসলাম তালুকদার, তৌফিকুল ইসলাম বেলাল ও তাজমহল হীরক।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<23119 and publish = 1 order by id desc limit 3' at line 1