শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
নারায়ণগঞ্জ-২ আসন

উন্নয়নের স্বাথের্ বাবুকে ফের চায় তৃণমূল

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা
  ১৮ নভেম্বর ২০১৮, ০০:০০
সমাবেশে বক্তব্য রাখেন নজরুল ইসলাম বাবু Ñফাইল ছবি

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু গত পাঁচ বছরে তার এলাকায় রেকডর্ পরিমাণ উন্নয়ন কাযর্ক্রম বাস্তবায়ন করেছেন। তার কাছে উন্নয়ন আর রাজনীতি আলাদা নয় বরং সমাথর্ক। তৃণমূল আওয়ামী লীগ নেতাদের মুখেও বাবুর উন্নয়নের গল্প। নিবার্চনে ফের এমপি হিসেবে বাবুকে চায় তারা।

স্থানীয়দের সঙ্গে কথা বললে তারা জানান, গত পাঁচ বছরে শিক্ষাখাতের অবকাঠামোর উন্নয়ন, অধিকাংশ ঘরে আবাসিক গ্যাস সরবরাহ, নিমার্ণাধীন কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট, ফলিত, পুষ্টি ও গবেষণা ইনস্টিটিউট, ফায়ার সাভির্স, স্টেশন, খাগকান্দা নদী-ভাঙন রোধে কাযর্কর পদক্ষেপ নিয়েছেন জন দরদি এই নেতা। তার জনহিতকর কমর্কাÐে আওয়ামী লীগ নেতৃবৃন্দ, ব্যবসায়ী, শিক্ষক ও সমাজহিতৈষীগণ সন্তোষ প্রকাশ করেন। তাদের মতে জনমত জরিপে আলহাজ নজরুল ইসলাম বাবু জনপ্রিয়তায় অপ্রতিদ্ব›দ্বী।

শিক্ষা ও কৃষি, স্বাস্থ্য, বিদ্যুৎ, যোগাযোগ, তথ্যপ্রযুক্তি, অবকাঠামোসহ প্রতিটি ক্ষেত্রে অবদান রেখেছেন এমপি বাবু। তাই আওয়ামী লীগ ও অন্যান্য সংগঠনের নেতাকমীের্দর আস্থাও কুড়িয়েছেন। এসব কথা জানালেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজালাল মিয়া।

নজরুল ইসলাম বাবুর রাজনৈতিক প্রজ্ঞা ও দূরদশির্তা এবং সাংগঠনিক শক্তি, শৃঙ্খলা ও জনসম্পৃক্ততার কারণেই আড়াইহাজারের বিভিন্ন স্থানীয় নিবার্চনে আওয়ামী লীগের প্রাথীর্রা বিজয়ী হয়েছেন- বলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও গোপালদী পৌরসভার মেয়র এম এ হালিম সিকদার।

নারী শিক্ষা ও নারীর কমর্সংস্থান সৃষ্টিসহ নানা নারীহিতৈষী কাজেও অবদান রয়েছে এমপি বাবুর। উপজেলা মহিলা লীগের সভাপতি ও দুপ্তারা ইউপি চেয়ারম্যান শাহিদা মোশারফ বললেন সেসব কথা। নারী ক্ষমতায়ন ও তাদের আথর্সামাজিক উন্নয়নে তিনি রেকডর্ পরিমাণ কাজ করেছেন। এ কারণে আড়াইহাজারের নারীসমাজ ফের বাবুকে এমপি হিসেবে দেখতে চায়।

নজরুল ইসলাম বাবু এমপির নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগসহ সকল সহযোগী অঙ্গসংগঠনের সভাপতি ও সেক্রেটারিসহ সংগঠনের সকল নেতৃবৃন্দ, গোপালদী ও আড়াইহাজার এই দুটি পৌরসভার দুই মেয়র এবং আড়াইহাজার উপজেলার দশটি ইউনিয়নের সকল চেয়ারম্যান ও সকল মেম্বার এবং স্থানীয় সকল ইউনিয়ন ও সকল ওয়াডের্র সকল আওয়ামী সমথর্ক নজরুল ইসলাম বাবু এমপির নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে ।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নিবার্চনে তাদের ভাবনা জানতে চাইলে তারা জানান, বাবুছাড়া কেউ নয়, বাবুর বিকল্প শুধু বাবুই। তাদের চোখে বাবুর এঁকে যাওয়া উন্নয়নের স্বপ্নছবি। তারা আশা করেন, তাদের মতো ভোটাররাও ফের বাবুকেই এমপি হিসেবে চায় একইভাবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<22966 and publish = 1 order by id desc limit 3' at line 1