শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

গণসংযোগে মনোনয়ন প্রত্যাশী মাহামুদুন নবী চৌধুরী

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা
  ২৪ অক্টোবর ২০১৮, ০০:০০
মাহামুদুন নবী চৌধুরী

গণসংযোগে নেমেছেন দিনাজপুর-৫ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহকারী সম্পাদক মাহামুদুন নবী চৌধুরী।

তিনি সকাল থেকে গভীর রাত পযর্ন্ত দিনাজপুর-৫ আসনের নিবার্চনী এলাকা ফুলবাড়ী ও পাবর্তীপুর উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করছেন। তিনি তার নিবার্চনী প্রচারণায় উন্নায়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার পাশে থাকার জন্য আহŸান জানান।

মাহামুদুন নবী চৌধুরী বলেন, দিনাজপুর-৫ আসনের নিবার্চনী এলাকার ফুলবাড়ী উপজেলা থেকে পাবর্তীপুর উপজেলায় ভোট বেশি। এ জন্য তাকে মনোনয়ন দেয়া হলে তিনি সহজে নিবাির্চত হতে পারবেন। এ ছাড়া তরুণ ভোটারেরা তার সঙ্গে আছে বলে তিনি দাবি করেন।

মাহামুদুন নবী বলেন, তিনি ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে রাজনৈতিক অঙ্গনে প্রবেশ করেছেন। এ ছাড়াও পারিবারিকভাবে তারা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সমপৃক্ত। তাই এইবার তিনি আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার জন্য নেতাকমীর্ ও এলাকাবাসীকে সঙ্গে নিয়ে মাঠে নেমেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<19082 and publish = 1 order by id desc limit 3' at line 1