শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সড়কে ঝরল পঁাচ প্রাণ

স্বদেশ ডেস্ক
  ১৭ অক্টোবর ২০১৮, ০০:০০

তিন জেলায় মঙ্গলবার সড়ক দুঘর্টনায় পঁাচজন নিহত হয়েছেন। রংপুরে এক, টাঙ্গাইলে তিন ও কুষ্টিয়ার ভেড়ামারায় একজন নিহত হয়েছেন। প্রতিনিধি ও সংবাদদাতার পাঠানো খবর :

রংপুর : খালার লাশ দেখতে এসে চলন্ত বাস থেকে নামতে গিয়ে পা পিছলে ওই বাসের নিচে পড়ে প্রাণ হারিয়েছেন পোশাক শ্রমিক আতিকা খাতুন (২৪)। মঙ্গলবার সকালে নগরীর রংপুর-ঢাকা মহাসড়কের মডানর্ মোড় এলাকায় এই দুঘর্টনা ঘটে। নিহত আতিকা রংপুর সদর উপজেলার মমিনপুরের বাসিন্দা মনছের আলীর স্ত্রী।

নগরীর তাজহাট থানার ওসি রোকনুজ্জামান জানান, আতিকা তার খালার মৃত্যুর সংবাদ পেয়ে ঢাকা থেকে এফ আর পরিবহনের একটি বাসে করে নগরীর মডানর্ মোড়ে চলন্ত বাস থেকে নামার সময় পা পিছলে বাসের নিচে পড়ে ঘটনাস্থলে মারা যায়। অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

টাঙ্গাইল : বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মিজার্পুর উপজেলার শুভুল্যা নামক স্থানে মঙ্গলবার ভোরে ট্রাক উল্টে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো পঁাচজন। নিহতরা হচ্ছেন জয়পুরহাট সদর উপজেলার শিখারঞ্জন গ্রামের নিরঞ্জন মালী (৩২), তার স্ত্রী সাগরী মালী (২৫) ও তাদের শিশুকন্যা স্বণার্ (৭)। তারা চন্দ্রা থেকে কম ভাড়ায় টাইলস বোঝাই ওই ট্রাকের ছাদে উঠে বগুড়া যাচ্ছিলেন। নিরঞ্জন মালী ও সাগরী মালী একটি গামেের্ন্ট চাকরি করতেন।

মিজার্পুর থানার অফিসার ইনচাজর্ (ওসি) একেএম মিজানুল হক জানান, মঙ্গলবার সকালে গাজীপুর থেকে জয়পুরহাটগামী টাইলসভতির্ একটি ট্রাক মহাসড়কের শুভুল্যায় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ট্রাকের ছাদে থাকা তিন যাত্রী টাইলসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। তাদের মধ্যে স্বামী-স্ত্রী ও একটি মেয়ে শিশু রয়েছে। এ ঘটনায় আহত আরও পঁাচ জনকে মিজার্পুর কুমুদিনী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ভেড়ামারা (কুষ্টিয়া) : কুষ্টিয়া-মেহেরপুর সড়কের মিরপুর পৌরসভা এলাকার তালতলা নামক স্থানে স্টিয়ারিং ট্রলি উল্টে সাদ্দাম হোসেন (৩২) নামে এক যাত্রী নিহত হয়েছেন। জানা গেছে, মঙ্গলবার উল্লিখিত সড়ক দিয়ে মেহেরপুরের দিক থেকে কুষ্টিয়া অভিমুখে দুটি ইঞ্জিনচালিত অবৈধ স্টিয়ারিং ট্রলি বেপরোয়া গতিতে একটি আরেকটিকে ওভারটেক করার প্রতিযোগিতায় লিপ্ত ছিল। উল্লিখিত স্থানে ওভারটেক করার সময় উল্টে গিয়ে এ দুঘর্টনা ঘটে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<17921 and publish = 1 order by id desc limit 3' at line 1