logo
  • Sat, 20 Oct, 2018

  কচুয়া (চঁাদপুর) সংবাদাতা   ১২ অক্টোবর ২০১৮, ০০:০০  

পরিত্যক্ত টয়লেট থেকে ককটেল উদ্ধার, আতঙ্ক

একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ের দিন বুধবার সকালে চঁাদপুরের কচুয়ার গুলবাহার ইউনিয়ন ভ‚মি অফিসের পরিত্যক্ত টয়লেটের ভেতর থেকে ১৯টি তাজা ককটেল (বিস্ফোরক) উদ্ধার করেছে পুলিশ। এ সময় একটি ককটেল বিস্ফোরিত হয়।

কচুয়া থানার ওসি মো. আতাউর রহমান ভ‚ইয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ১৯টি বিস্ফোরক উদ্ধার করেন এবং ১টি ককটেল বিস্ফোরিত হয় । বিষয়টির রহস্য উদঘাটনে অধিকতর তদন্ত চলছে।

এসআই মো. ছাদেকুর রহমান জানান, খবর পেয়ে বুধবার সকাল ১০টা ২০ মিনিটে নিবার্হী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে গুলবাহার বাজার সংলগ্ন ইউনিয়ন ভ‚মি কাযার্লয়ের টয়লেট থেকে ককটেল গুলো জব্দ করে সেগুলো থানায় নিয়ে যাওয়া হয়।

গুলবাহার ইউনিয়ন ভারপ্রাপ্ত ভ‚মি কমর্কতার্ মো. নুরুল ইসলাম সোহাগ বলেন, নতুন ইউনিয়ন ভ‚মি কাযার্লয়ের ভবন নিমাের্নর কাজ শুরু হওয়ায় অফিসের মালামাল পাশ্বর্বতীর্ একটি রুমে স্থানান্তর করা হয়। বুধবার সকালে অফিসে যাওয়ার সময়, পথিমধ্যে রঘুনাথপুর এলাকায় আসলে এ ঘটনার খবর পেয়ে দ্রæত অফিসে যাই। তবে কে বা কাহারা এগুলো এখানে রেখেছে,তা তাদের জানা নেই।

এদিকে এ ঘটনায় এলাকায় আতংক ছড়িয়ে পরে। ককটেল উদ্ধারের ঘটনায় কচুয়া থানায় একটি জিডি করা হয়েছে। যার নং- ৪৩২।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MySQL server version for the right syntax to use near ') ORDER BY id' at line 1

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে