শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

উদ্বোধনের অপেক্ষায় স্বপ্নের মতলব সেতু

মতলব (চঁাদপুর) সংবাদদাতা
  ১২ অক্টোবর ২০১৮, ০০:০০

চঁাদপুরের মতলব উত্তর-মতলব দক্ষিণ উপজেলার সেতুবন্ধন স্বপ্নের ধনাগোদা নদীর ওপর নিমির্ত মতলব সেতুর কাজ শেষ। অ্যাপ্রোচ সড়কের কাজ শেষ হলেই যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে মতলব সেতু। এ মাসেই সেতুর আনুষ্ঠানিক উদ্বোধন ও জানুয়ারি মাসে যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করা হবে।

মতলব উত্তর ও দক্ষিণ তথা চাঁদপুরের সাথে ঢাকার দূরত্ব কমানো, সময় বঁাচাতে এবং মতলববাসীর দাবির প্রেক্ষিতে ২০১৫-১৬ অথর্বছরে ৮৪ কোটি টাকা ব্যয়ে মতলব বাজার সংলগ্ন পূবর্ দিকে মেঘনা-ধনাগোদা নদীর ওপর মতলব সেতু নিমাের্ণর একটি প্রকল্প হাতে নেয় চঁাদপুর সড়ক ও জনপথ বিভাগ। ২০১৪ সালের ডিসেম্বরে সেতুর ভিত্তি প্রস্তুরের ফলক উন্মোচন করেন দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মোস্তফা কামাল এমপি। ২০১৫ সালের জানুয়ারি মাসে কাজ শুরু হয় মতলব সেতুর। ২০১৭ সালের ৩০ জুন সেতুর কাজ শেষ হওয়ার কথা ছিল। সেতুর অবকাঠামোর পরিধি বৃদ্ধি পাওয়ায় দুইবার মেয়াদ বাড়িয়ে আগামী ডিসেম্বর মাস পযর্ন্ত কাজের সমাপ্তি তারিখ নিধার্রণ করা হয়েছে। ঠিকাদার প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছে, নভেম্বর মাসের মধ্যে তারা সড়ক ও জনপথ বিভাগকে সেতুটি বুঝিয়ে দিতে পারবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<17087 and publish = 1 order by id desc limit 3' at line 1