শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

লোহার সেতু ভেঙে খালে যোগাযোগ বিচ্ছিন্ন

কাউখালী (পিরোজপুর) সংবাদদাতা
  ২৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০
কাউখালী সরকারি বালিকা বিদ্যালয়ের সংলগ্ন লোহার সেতুটি ভেঙে খালে পড়ে যায় Ñযাযাদি

পিরোজপুরের কাউখালী উপজেলা সদরের সরকারি বালিকা বিদ্যালয় সংলগ্ন কচুয়াকাঠী খালের ওপর লোহার সেতু ভেঙে খালে পড়েছে। শুক্রবার বিকেলে হঠাৎ পুরনো সেতুটি দেবে গিয়ে একমাথা ভেঙে খালে পড়ে যায়। পরে প্রবল বষর্ণ ও জোয়ারের তোড়ে সেতুর মাঝখানে ভেঙে পড়ে। এতে শহরের অভ্যন্তরীণ যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। বিপাকে পড়ছেন সেতু সংশ্লিষ্ট কয়েক হাজার জনসাধারণ ও ৫টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষাথীর্রা।

সেতুটি ভেঙে পড়ায় কাউখালী থানা পুলিশের উদ্যোগে ঝুঁকিপূণর্ হওয়ায় লাল পতাকা গেড়ে এ সেতুর উপর দিয়ে সকল প্রকার যানবাহন ও মানুষের চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। এর পর শুক্রবার বিকেলে সেতুটি ভেঙে খালে পড়ে যায়। এখন যেকোনো মুহূতের্ সম্পূণর্ ধসে পড়ার আশঙ্কা করছেন এলাকাবাসী।

কাউখালী সদর ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ মিলটন সেতু ভেঙে পড়ার বিষয়টি নিশ্চিত করে জানান, সেতুটি এলজিইডির আওতাধীন কচুয়াকাঠী খালের ওপর ২০ বছর আগে নিমার্ণ করা হয়েছিল। প্রথমে এটির মাঝ বরাবর দেবে গিয়ে পরে ভেঙে খালে পড়ে যাওয়ায় সড়ক পথে যাতায়াত বন্ধ হয়ে গেছে। বিষয়টি উপজেলা প্রকৌশলীকে অবহিত করা হয়েছে। জনগুরুত্বপূণর্ সেতটি অতি দ্রæত পুননির্মার্ণ প্রয়োজন। এ বিষয়ে কাউখালী এলজিইডির উপজেলা প্রকৌশলী হরষিত সাহা সেতু ভেঙে জনদুভোের্গর কথা স্বীকার করে বলেন, ঘটনাস্থল পরিদশর্ন করে বিষয়টি ঊধ্বর্তন কতৃর্পক্ষকে অবহিত করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<13745 and publish = 1 order by id desc limit 3' at line 1