শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

গাজীপুরে জোড়া খুন স্ত্রীকে খুন করতে দেখে ফেলায় ছাত্রকে খুন

গাজীপুর প্রতিনিধি
  ২১ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

গাজীপুর মহানগরীর চান্দনা এলাকায় একটি মাদ্রাসায় নিজের স্ত্রী মাহমুদা আক্তার ও শিশু ছাত্র মামুনকে খুনের অভিযোগ উঠেছে ওই মাদ্রাসার পরিচালকের বিরুদ্ধে। মাদ্রাসায় জোড়া খুনের ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ মাদ্রাসার পরিচালক ইব্রাহিম খলিলকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় বুধবার রাত পৌনে ৮টায় গাজীপুর মেট্রো পুলিশের বাসন থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলাটি দায়ের করেছেন ইব্রাহীম খলিলের স্ত্রী নিহত মাহমুদার পিতা মো. হানিফ গাজী। মামলায় নিহতের স্বামী ইব্রাহীম খলিলকে প্রধান আসামি করে অজ্ঞাত ৩-৪ জনকে আসামি করা হয়েছে।

বাসন থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) মো. মুক্তার হোসেন জানান, গ্রেপ্তারকৃত ইব্রাহীম খলিলকে জিজ্ঞাসাবাদ করে প্রাথমিকভাবে জানা গেছে, গাজীপুরের চান্দনা এলাকায় হুফ্ফাজুল কোরআন মাদ্রাসার একটি কক্ষে মাদ্রাসার পরিচালক মো. ইব্রাহীম খলিল সপরিবারে বসবাস করতেন। পূবর্ পরিকল্পিতভাবে মাদ্রাসায় ওই জোড়া খুন করা হয়েছে। জাহাঙ্গীর গত মঙ্গলবার ভোরে ফজরের নামাজের সময় হলে তিনি মাদ্রাসার সব ছাত্রকে ডেকে তুলে নামাজ পড়ার জন্য মাদ্রাসার বাইরে অবস্থিত মসজিদে পাঠিয়ে দেন। কিন্তু সবাই নামাজে চলে গেলেও মাদ্রসা ছাত্র মামুন ঘুম থেকে উঠে মাদ্রাসার টয়লেটে গিয়েছিল। সবাই চলে গেছে ভেবে মাদ্রাসার ভেতরে খুনিরা মাহমুদাকে কুপিয়ে হত্যা করে। এ সময় মামুন টয়লেট থেকে বের হয়ে খুনের ঘটনা দেখে ফেলায় মামুনকেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয় বলে প্রাথমিক তদন্তে পাওয়া গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<13582 and publish = 1 order by id desc limit 3' at line 1