শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

তিন জেলায় তিন লাশ

স্বদেশ ডেস্ক
  ২১ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

গত দুইদিনে দেশের তিন জেলা থেকে বৃদ্ধসহ তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় এক, নীলফামারীর ডোমার উপজেলায় এক এবং ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে এক যুবকসহ তিনজনের লাশ উদ্ধার করা হয়। প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর :

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় নিখেঁাজের ৪ দিন পর খোরশেদ আলম (৮০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার উপজেলার কামতাল এলাকায় অবস্থিত আরএফএল কোম্পানির পুকুর পাড়ের এক জঙ্গল থেকে লাশ উদ্ধার করা হয়। নিহত খোরশেদ আলম উপজেলার লাঙ্গলবন্দ চিড়ইপাড়া কলোনির বাসিন্ধা।  

বন্দর উপজেলার কামতাল তদন্ত কেন্দ্রের ইনচাজর্ পরিদশর্ক মোস্তাফিজুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে উপজেলা ধামগড় ইউপি কামতাল কবরস্থানের পাশেই অবস্থিত আরএফএল প্লাস্টিক কোম্পানির পুকুরপাড় জঙ্গলে অজ্ঞাত এক লাশ দেখে স্থানীয় লোকজন পুলিশকে জানান। এ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধারের প্রস্তুতি নেয়া হয়। এ সময় নিখেঁাজ বৃদ্ধের নাতনি সাম্মি আক্তার শিমু তার দাদার লাশ বলে শনাক্ত করে।

সৈয়দপুর (নীলফামারী) : নীলফামারীর ডোমার উপজেলায় নূর ইসলাম (৬০) নামে এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকালে উপজেলা জোড়াবাড়ী ইউনিয়নের বাস্তুহারা গ্রাম থেকে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়। বৃদ্ধ আব্দুল কাদের ওই গ্রামের মৃত এজাজ মাহমুদের ছেলে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) মোকছেদ আলী বেপারী জানান, বিকালে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মগের্ পাঠানো হয়েছে।

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ রেল স্টেশনের পূবর্ পাশে দুই রেললাইনের মাঝখান থেকে বুধবার রাতে মুছা নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। নিহত মুছা উপজেলার চরচারতলা গ্রামের আব্দুল্লাহ মিয়ার ছেলে। নিহতের শরীরে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ব্যাপারে রেলওয়ে থানায় হত্যা মামলা রুজু করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া রেল স্টেশনের পুলিশ ক্যাম্পের ইনচাজর্ মো. সানাউল ইসলাম বলেন, ‘আমরা খবর পেয়ে রাত সাতটায় ঘটনাস্থলে পৌছে লাশের সুরতহাল করি এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে আসি। লাশের গায়ে ধারালো অস্ত্রের একাধিক আঘাত রয়েছে।’

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<13580 and publish = 1 order by id desc limit 3' at line 1