logo
  • Fri, 21 Sep, 2018

  গঙ্গাচড়া (রংপুর) সংবাদদাতা   ১৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

উদ্বোধনের আগেই সেতুর সংযোগ সড়কে ভাঙন

উদ্বোধনের আগেই সেতুর  সংযোগ সড়কে ভাঙন
গঙ্গাচড়া শেখ হাসিনা সেতু সংযোগ সড়কে ভাঙন। সড়ক মেরামতে কাজ করছে স্থানীয় প্রকৌশল অধিদপ্তর Ñযাযাদি
আর মাত্র একদিন বাকি উদ্বোধনের। এর আগেই ভেঙে গেছে রংপুরের গঙ্গাচড়া শেখ হাসিনা সেতুর সংযোগ সড়ক। বিচ্ছিন্ন হয়ে পড়েছে যোগাযোগ ব্যবস্থা। কতৃর্পক্ষের অবহেলাই এ ভাঙনের কারণ বলে অভিযোগ করছে স্থানীয় জনসাধারণ।

জানা যায়, বৃহস্পতিবার গভীর রাত থেকে তিস্তায় আবারো পানি বৃদ্ধি পেতে থাকে। পানির প্রবল বেগে পূবের্র ভাঙন এলাকার প্রায় ২০ ফুট সড়ক ভেঙে যায়। ফলে রংপুর জেলার সাথে লালমনিরহাট জেলার যোগাযোগ সম্পূণর্ বিচ্ছিন্ন হয়ে পড়ে। চরম ভোগান্তিতে রয়েছে জনসাধারণ। সকাল থেকে সড়কটি মেরামতের চেষ্টা চালিয়ে যাচ্ছে লালমনিরহাট স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর। ডাম্পিং করা হচ্ছে বালির বস্তা। শুক্রবার সকালে ভাঙন এলাকা পরিদশর্ন করেন রংপুরের জেলা প্রশাসক সৈয়দ এনামুল হাবীব ও গঙ্গাচড়া উপজেলা নিবার্হী কমর্কতার্ সৈয়দ এনামুল কবির।

লালমনিরহাট জেলার নিবার্হী প্রকৌশলী এসএম জাকিউর রহমান বলেন, তিস্তার গতিপথ পরিবতর্ন হওয়ার কারণে এ ভাঙন দেখা দিয়েছে। তবে পানি উন্নয়ন বোডর্ বঁাধ না দিলে ভাঙন ঠেকানো সম্ভব হবে না। উদ্বোধনের আগেই সড়ক মেরামত কাজ শেষ হবে।

উল্লেখ্য, আগামী ১৬ সেপ্টেম্বর রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নামীয় সেতুর উদ্বোধন করবেন বলে জানিয়েছে সংশ্লিষ্ট কতৃর্পক্ষ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে