logo
  • Wed, 21 Nov, 2018

  স্বদেশ ডেস্ক   ১৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

মাদক ব্যবসায়ীসহ আটক ৬৪

মাদক ব্যবসায়ীসহ আটক ৬৪
আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গত দুই দিনে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৬৪ জনকে আটক করেছে। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :

সাতক্ষীরা : সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে মাদক মামলায় আট ব্যবসায়ীসহ ৫২ জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে শুক্রবার সকাল পযর্ন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে সাতক্ষীরা সদর থানা থেকে ১৪ জন, কলারোয়া থানা থেকে ১৩, তালা থানা থেকে ৩, কালিগঞ্জ থানা থেকে ৬, শ্যামনগর থানা থেকে ৬, আশাশুনি থানা থেকে ৭, দেবহাটা থানা থেকে ১ জন ও পাটকেলঘাটা থানা থেকে ২ জনকে আটক করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ১১ কেজি গঁাজাসহ দুই মাদক পাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার শিবপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো কসবা উপজেলার পশ্চিমপাড়ার বাছির মিয়ার ছেলে মো. রাব্বি হোসেন ওরফে বাপ্পি (২২) ও একই উপজেলার চক চন্দ্রপুরের মৃত আব্দুু মিয়ার ছেলে ইসমাইল মিয়া (৩৫)। এ ঘটনায় নবীনগর থানায় মামলা করা হয়েছে।

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) : ফুলবাড়িয়া-মধুপুর সীমান্তবতীর্ পাহাড়ি অঞ্চলের গোয়ালায় অভিযান চালিয়ে ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, আ’লীগ নেতাসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দিয়ে আদালতে প্রেরণ করেছে।

কালাই (জয়পুরহাট) : জয়পুরহাটের কালাইয়ে প্রেমিকার সাথে দেখা করতে এসে বেরসিক গ্রামবাসীর হাতে আটক হয়েছেন দুই যুবক। বৃহস্পতিবার উপজেলার আপলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে আটককৃতদের পুলিশের হাতে সোপদর্ করা হয়।

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ৭০ হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারি আজিজুল ইসলামকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ঢাকা-পাগলা-নারায়ণগঞ্জ সড়কের পাগলার তালতলা পুলিশের চেকপোস্টে তল্লাশির সময় আজিজুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আজিজুল কক্সবাজার জেলার লেগুরবিল এলাকার আমিন আহম্মেদের ছেলে।

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ১৮০ বোতল ফেনসিডিলসহ স্বপন মিয়া (২৫) নামে এক মাদক পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা। শুক্রবার ভোর ৬টার দিকে উপজেলার ভারত সীমান্তবতীর্ মনিয়ন্দ ইউনিয়নের শিবনগর এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক স্বপন মিয়া শিবনগর গ্রামের মোকসেদ আলীর ছেলে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে