logo
  • শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮

  স্বদেশ ডেস্ক   ১৪ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

ইয়াবাসহ তিন স্থানে আটক ৮

ইয়াবাসহ তিন স্থানে আটক ৮
তিন স্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটজনকে আটক করেছে পুলিশ। আমাদের প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানোর সংবাদ:

টেকনাফ সংবাদদাতা : টেকনাফে পৃথক অভিযানে ৬ হাজার পিস ইয়াবাসহ দুই পাচারকারীকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে টেকনাফের হ্নীলা ইউনিয়নে ও টেকনাফ পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

টেকনাফে পৃথক অভিযানে ৬ হাজার পিস ইয়াবাসহ দুই পাচারকারীকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে টেকনাফের হ্নীলা ইউনিয়নে ও টেকনাফ পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) রণজিৎ কুমার বড়ুয়া জানান, বুধবার রাতে হ্নীলা ইউনিয়নে ও পৌরসভায় পৃথক অভিযান চালিয়ে দুই পাচারকারীকে আটক করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি চালিয়ে পলিথিনে মোড়ানো ৬ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। ইয়াবাসহ আটককৃতদের মাদক মামলা দিয়ে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কক্সবাজার কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

চাটমোহর সংবাদদাতা :পাবনার চাটমোহর উপজেলার ছাইকোলা গ্রামে বৃহস্পতিবার সকালে সিপিসি-২ র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে এক নারী মাদক ব্যবসায়ীসহ তিনজনকে আটক করেছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৯ হাজার ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫-এর এএসপি মো. আজমল হোসেনের নেতৃত্বে র‌্যাবের একটি দল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ছাইকোলা সরদারপাড়া মন্টু প্রাংয়ের বাড়িতে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মন্টু পালিয়ে গেলেও তার বাড়ি থেকে মন্টুর স্ত্রী হাফিজাসহ ৩ জনকে আটক করা হয়।

হবিগঞ্জ প্রতিনিধি: শহর থেকে ১৪০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২০ হাজার টাকাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৯ সিলেট ক্যাম্পের মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন। এর আগে শংকরের মুখ এলাকার করিম রেস্ট হাউস থেকে তাদের আটক করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে