logo
  • Mon, 19 Nov, 2018

  গাজীপুর প্রতিনিধি   ১৪ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

বিদেশে থেকেও দুই মামলার আসামি!

বিদেশ থেকেও নাশকতা ও পুলিশি কাজে বাধা প্রদানসহ কয়েকটি মামলায় আসামি হলেন শ্রীপুরের বাসিন্ধা গাজীপুর জেলা বিএনপির সহ-সভাপতি মো. সিরাজ উদ্দিন কাইয়্যা।

সিরাজ কাইয়্যা জানান, চিকিৎকের পরামশের্ চিকিৎসা ও আবহাওয়া পরিবতের্নর জন্য তিনি ৫ সেপ্টম্বর রাতে ভারতের দাজিির্লংয়ের উদ্দেশে রওনা হন। পরদিন ৬ সেপ্টম্বর সকাল ৯টায় তিনি বাংলাদেশ ভারত বডাের্রর ইমিগ্রেশন ক্রস করেন। পরে সফর শেষে ১১ সেপ্টেম্বর বিকালে তিনি বাংলাদেশের বুড়িমারা বডার্র ক্রস করে বাংলাদেশে প্রবেশ করেন। যার প্রমাণ তার পাসপোটের্ই রয়েছে। তারপরও তাকে ১০ সেপ্টেম্বর সকালে গাজীপুর জেলা শহরে পুলিশের কাজে বাধা প্রদান, রাস্তায় যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি, যানবাহন ভাঙচুর ও এলাকায় ত্রাস সৃষ্টি করে জনমনে আতঙ্ক সৃষ্টির অভিযোগ এসআই আব্দুল বাছেদ তাকেসহ ১৪০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২০০ থেকে ৩০০ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন। এতে তাকে ৯৮ নম্বর আসামি করা হয়েছে।

এ বিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, ১০ সেপ্টেম্বর রাতে শ্রীপুর উপজেলার রাজেন্দ্রপুর বাজার এলাকায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নেতাকমীর্রা যানবাহন ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এ ঘটনায় শ্রীপুর থানায় মামলা হয়েছে। এর মধ্যে যদি কোনো আসামি দেশের বাইরে থাকেন তদন্ত করে তার নাম বাদ দেয়া হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে