logo
  • Mon, 19 Nov, 2018

  বগুড়া প্রতিনিধি ও দুপচঁাচিয়া সংবাদদাতা   ১৪ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

বগুড়ায় বৃদ্ধকে পিটিয়ে ও গৃহবধূকে গলাকেটে হত্যা

মাত্র ৪০ টাকা পাওনা আদায় নিয়ে কথা কাটাকাটির জের ধরে বগুড়া সদরের লাহিড়ীপাড়ায় রড দিয়ে পিটিয়ে রাজা মোল্লা (৪০) নামে এক ব্যক্তিকে হত্যা করা হয়েছে। এছাড়া দুপচঁাচিয়ার বড়চাপড়ায় আফরোজা বেগম (২৮) নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যা করা হয়েছে।

রাজামোল্লাকে হত্যার ঘটনায় পুলিশ ইলিয়াস হোসেন ও তার ছেলে রবিউলকে গ্রেফতার করেছে। পুলিশ জানায়, সকালে লাহিড়ীপাড়ায় যশোপাড়া বাজারে অটোচাজাের্র চাজর্ দেয়ার টাকা নিয়ে বিরোধের জের ধরে রড় দিয়ে পেটালে রাজা মোল্লা আহত হয়। তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভতির্ করার পর সে মারা যায়। বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবতীর্ জানান, অপরাধী দুইজনকেই গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে, বগুড়ার দুপচঁাচিয়ার পল্লিতে বুধবার রাতে আফরুজা বেগম (৩০) নামের এক গৃহবধূর গলা কেটে হত্যা করেছে দুবৃর্ত্তরা। নিহত আফরুজা বেগম তালোড়া ইউনিয়নের বড়চাপড়া গ্রামের আবদুল মান্নানের স্ত্রী। পরিবার সূত্রে জানা গেছে, আবদুল মান্নান পেশায় ঝাড়– তৈরির কাজ করেন। তিনি বিভিন্ন সময়ে পেশার জন্য বাড়িতে থাকেন না। ঘটনার দিনে আবদুল মান্নান বাড়িতে ছিলেন না।

ঘটনার রাতে দুবৃর্ত্তরা তার বাড়ির বারান্দার টিনের দরজা কেটে আফরুজার ঘরে ঢুকেন। এবং তাকে গলা কেটে হত্যা করে। ভোর রাতে ছোট মেয়ে বাড়ির বাহিরে এসে কান্নাকাটি করলে গ্রামবাসীরা জানতে পারেন। পরে থানা-পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। পুলিশের প্রাথমিক ধারনা দুবৃর্ত্তরা আফরুজাকে ধষর্ণ করে গলা কেটে হত্যা করেছে।

দুপচঁাচিয়া থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) আবদুর রাজ্জাক বলেন, জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (আদমদীঘি সাকের্ল) আলমগীর রহমান ঘটনাস্থল পরিদশর্ন করেছেন। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া পাঠানো হয়েছে। নিহতের স্বামী বাদী হয়ে মামলা করার জন্য প্রস্তুতি নিচ্ছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে