বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

মাদারীপুরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে আহত ৩০

স্টাফ রিপোর্টার, মাদারীপুর
  ১৫ আগস্ট ২০২০, ০০:০০

মাদারীপুরের রাজৈর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে মহিলাসহ ৩০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার উপজেলার পাইকপাড়া ইউনিয়নের বৈরাগীর বাজার ও ফরিদপুরের ভাংগা উপজেলার ঘারুয়া ইউনিয়নের রাজেশ্বরদী গ্রামে দুই কিশোরের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই ইউনিয়নবাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে দোকান ও বসতঘরসহ ৫টি ঘরে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সন্ধ্যায় ওই এলাকার ব্রিজের ওপর কটূক্তি করে কথা বলাকে কেন্দ্র করে দুই এলাকার দুই কিশোর মেহেদী (২০) ও তহিদের (২০) কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এ সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে দুই ইউনিয়নের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ৫ ঘণ্টাব্যাপী সংঘর্ষে রাজেশ্বরদী এলাকার দেলোয়ার হাওলাদার ও সাদেক হাওলাদারের দোকান, দুটি বসতঘর ও দুটি রান্নাঘরে অগ্নিসংযোগ করা হলে ৫টি ঘরই সম্পূর্ণ ভস্মীভূত হয়। এ সময় উভয় পক্ষের নারীসহ প্রায় ৩০ জন আহত হয়। আহতদের মধ্যে রহিমা বেগম, নওসাদ, মেরে বেগম, মফিজুর, কামাল, আফজাল, রাকিবুল, আলী ও আউয়ালসহ অন্যদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। দুই থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রাজৈর থানার ওসি শেখ মো. সাদী জানান, পরিস্থিতি এখন শান্ত রয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<108833 and publish = 1 order by id desc limit 3' at line 1