বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৫ আগস্ট ২০২০, ০০:০০

ঈদ পুনর্মিলনী

সুজানগর (পাবনা) প্রতিনিধি

পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন ঈদ পুনর্মিলনী উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে কুশলবিনিময় ও শুভেচ্ছা জানিয়ে তাদের পরিবারের খোঁজ-খবর নেন। উপজেলার ভায়না, সাতবাড়ীয়া, মানিকহাট, নাজিরগঞ্জ, সাগরকান্দি, রাণীনগর, আহম্মদপুর, দুলাই ও তাঁতীবন্দ ইউনিয়নের নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছাবিনিময় করেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল জলিল বিশ্বাস, উপজেলা কৃষি লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, উপজেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক রাজা হাসান উপস্থিত ছিলেন।

করোনা আক্রান্ত

স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম করোনা আক্রান্ত হয়েছেন। তিনি হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। এ নিয়ে গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ২৫ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৪৩ জনে। চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃক্ষরোপণ উদ্বোধন

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালীর কলাপাড়ায় উপজেলা কৃষকলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার স্থানীয় আ'লীগ কার্যালয়ে উপজেলা কৃষকলীগের সভাপতি মো. আখতাউর রহমার হারুনের সভাপতিত্বে কর্মসূচি উদ্বোধন করেন পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মো. মহিববুর রহমান। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এস.এম রাকিবুল আহসান, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব তালুকদারসহ নেতৃবৃন্দ।

চেক বিতরণ

নড়াইল প্রতিনিধি

করোনাকালীন পরিস্থিতিতে নড়াইল জেলার সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। রবিবার নড়াইল প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাবের হলরুমে নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকুর সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চেক বিতরণ করেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তুজা। তিনি নড়াইল প্রেসক্লাবের সদস্য দৈনিক যায়যায়দিন পত্রিকার নড়াইল জেলা প্রতিনিধি আল আমিনের হাতে চেক তুলে দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন। পরবর্তীতে নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলুর পরিচালনায় চেক বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আনজুমান আরা ও পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পি পি এম।

কর্মসূচি উদ্বোধন

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি

'শেখ হাসিনার নির্দেশ, রক্ষা করুন পরিবেশ, গাছ লাগান পরিবেশ বাঁচান' প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারা দেশে এক কোটি বৃক্ষ রোপণ কর্মসূচির অংশ হিসেবে দু'হাজার ফলদ ও বনজ গাছের চারা রোপণ করার লক্ষে দুই উপজেলার বিভিন্ন বিদ্যালয় ও ধর্মীয় প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ কর্মসূচি শুরু করেছে নবগ্রাম জনকল্যাণ সেবাশ্রম ট্রাস্ট। এ কর্মসূচি উদ্বোধন করেন কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক। সোমবার ডাসার এলাকায় নবগ্রাম জনকল্যাণ সেবাশ্রম ট্রাস্ট চত্বরে নবগ্রাম জনকল্যাণ সেবাশ্রম ট্রাস্টের সভাপতি বিমল হালদারের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন নবগ্রাম জনকল্যাণ সেবাশ্রম ট্রাস্টের প্রতিষ্ঠাতা ধীরেন্দ্র নাথ হালদার ও তার স্ত্রী বীণা রানী হালদার, পরিচালক প্রকাশ হালদার ও প্রবীণ হালদার, হিন্দু মহাজোট কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক গৌতম হালদার।

আহত-৬

দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি

দাগনভূঞা উপজেলার সিন্দুরপুর ইউনিয়নের মধ্যম কৌশল্যা গ্রামে একটি ফুটবল খেলাকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষে ছয়জন আহত হয়েছে। স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর আলম জানান, সোমবার বিকালে তাদের গ্রামের ছেলেরা ফুটবল খেলছিল। খেলার মাঠে নিজাম উদ্দিন এবং ইমনের মধ্যে তর্ক হয়। সন্ধ্যার পর জহির মিয়ার দোকানের সামনে দুই পক্ষের সংঘর্ষ হয়।

চাল উদ্ধার

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর রাণীনগরের একডালা ইউনিয়ন পরিষদসংলগ্ন যাত্রাপুর গ্রামের একটি বাড়ি থেকে পরিত্যক্ত অবস্থায় ১ শত বস্তা (৩০ কেজির বস্তা) ভিজিডির চাল উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ভ্যানচালক জয়েন উদ্দিনের বাড়ি থেকে এই চাল উদ্ধার করে ইউনিয়ন পরিষদে মজুদ রাখা হয়েছে। ইউএনও আল মামুন বলেন আমরা সংবাদ পেয়ে চালগুলো উদ্ধার করে জব্দ করেছি। এর সঙ্গে জড়িতদের বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<107699 and publish = 1 order by id desc limit 3' at line 1