শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ০৯ জুলাই ২০২০, ০০:০০

স্টেশন স্থাপন

বাগেরহাট প্রতিনিধি

করোনা থেকে রক্ষা পেতে বাগেরহাটের মোলস্নাহাট উপজেলায় হ্যান্ড ওয়াশ স্টেশন স্থাপন উদ্বোধন করা হয়েছে। বুধবার গাংনী ইউনিয়ন পরিষদ চত্বরে হাইসাওয়া জার্মান প্রকল্পের প্রোগ্রাম অফিসার মাহাবুব রশিদ স্টেশনের উদ্বোধন করেন। এ সময় গাংনী ইউপি চেয়ারম্যান উজির আলী সিকদার, স্কুল শিক্ষক এসএম পারভেজ প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবর্ধনা প্রদান

বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি

বুধবার সকালে বিদায়ী দিনাজপুরের বোচাগঞ্জ ইউএনও ফকরুল হাসানকে তার অফিস কার্যালয়ে বিদায় সংবর্ধনা দিয়েছেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি মীর মো. মোশারফ হোসেন ও সাধারণ সম্পাদক শামসুল আলম। এ সময় বিদায়ী ইউএনও ফকরুল হাসান বোচাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের আন্তরিকভাবে ধন্যবাদ জানান।

শনাক্ত ২

মোলস্নাহাট (বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাটের মোলস্নাহাটে করোনাভাইরাস শনাক্ত হয়েছে আরও দুজনের শরীরে। এ নিয়ে মোট শনাক্ত সংখ্যা ১৮ জন। এর মধ্যে মোট সুস্থ হয়েছে ১১ জন। নতুন করে শনাক্তরা হলেন উপজেলার নাশুখালী গ্রামের নজরুল ইসলাম (৬২) ও গাড়ফা গ্রামের নিশান (২১)। উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে।

অ্যাওয়ার্ড অর্জন

গাজীপুর প্রতিনিধি

স্কাউট আন্দোলনে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ রোভার স্কাউট শাখায় 'উডব্যাজ' অ্যাওয়ার্ড অর্জন করলেন ইকবাল সিদ্দিকী কলেজ রোভার স্কাউট গ্রম্নপের সম্পাদক শফিকুল ইসলাম শেখ। বাংলাদেশ স্কাউটসের যুগ্ম নির্বাহী পরিচালক (প্রশিক্ষণ) তৌহিন উদ্দিন আহম্মেদ স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

\হ

ওষুধ উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ শহরের নবগঙ্গা নদীর পাড় থেকে বিপুল পরিমাণ সরকারি ওষুধ উদ্ধার করেছে পুলিশ। বুধবার পৌর খাজুরা এলাকার নবগঙ্গা নদীর পাড় থেকে এ ঔষধ উদ্ধার করা হয়। সদর থানার ওসি মিজানুর রহমান জানান, ওই স্থানে ঔষুধ পড়ে থাকতে দেখে এলাকাবাসী খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রায় লক্ষাধিক টাকার ঔষুধ উদ্ধার করে।

কর্মশালা অনুষ্ঠিত

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি

বুধবার সাতক্ষীরার শ্যামনগর উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ও ফ্রেন্ডশিপ হাসপাতালের উদ্যোগে মুন্সিগঞ্জ বেডস প্রশিক্ষণ কেন্দ্রে কোভিড-১৯ সতর্কতা ও প্রতিরোধবিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কর্মশালায় প্রধান প্রশিক্ষক হিসাবে বক্তব্য রাখেন ফ্রেন্ডশিপ হাসপাতালের পরিচালক লে. কর্নেল ডা. মুজাহেদুল হক (অব.)।

শুদ্ধাচার পুরস্কার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ ইউএনও মমতাজ বেগমকে পেশাগত দক্ষতাসহ বিভিন্ন সূচকে অগ্রগতি অর্জনের স্বীকৃতি হিসেবে জেলাপর্যায়ে শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়েছে। এর আগে বিভাগীয় বিভিন্ন পুরস্কার পেয়েছেন তিনি। উলেস্নখ্য, মানিকগঞ্জ জেলার এডিসি হিসেবে পদোন্নতি দিয়ে নির্দেশনা পাঠিয়েছেন বিভাগীয় কমিশনার। আগামী সপ্তাহেই মানিকগঞ্জে তার যোগদান করার কথা রয়েছে।

সংবর্ধনা প্রদান

শেরপুর প্রতিনিধি

এসএসসি শিক্ষার্থীদের স্বেচ্ছাবেসী সংগঠন 'স্বপ্নজাল'র আয়োজনে করোনা প্রতিরোধে করণীয় শীর্ষক মতবিনিময় সভা ও চলতি বছরের কৃতী এসএসসি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার শহরের সজবরখিলাস্থ স্বপ্নজাল কার্যালয়ে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান। বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক রফিক মজিদ ও উপদেষ্টা শিশু সংগঠক মমিনুল ইসলাম।

\হ

গোয়ালঘরে আগুন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার সুন্দরগঞ্জে মেহের আলীর (৫৫) গোয়াল ঘরে আগুন লেগে ৬ গরু মারা গেছে। গুরুতর আহত হয়েছে ৩ গরু। রক্ষা পায়নি হাঁস-মুরগি ও গোয়াল ঘর। মঙ্গলবার রাতে উপজেলার দহবন্দ ইউনিয়নের পশ্চিম ঝিনিয়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। মেহের আলী ওই গ্রামের মৃত নওশের আলীর ছেলে।

পুলিশিং কার্যক্রম

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার পৌরশহরের ১নং ওয়ার্ডে বুধবার বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। কার্যক্রমের উদ্বোধন করেন ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী। গৌরীপুর থানার ওসি বারহান উদ্দিন খানের সভাপতিত্বে ও প্রদীপ বাগচীর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন বিট পুলিশিং কার্যক্রম দায়িত্বপ্রাপ্ত এসআই জামাল উদ্দিন, আ'লীগ নেতা ডা. রঞ্জিত ঘোষ, প্যানেল মেয়র দেওয়ার মাসুদুর রহমান খান সুজন প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<105247 and publish = 1 order by id desc limit 3' at line 1