logo
মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৬

  স্বদেশ ডেস্ক   ০২ জুলাই ২০২০, ০০:০০  

১১ জেলায় অভিযানে আটক ৩৮ জন

১১ জেলায় অভিযানে আটক ৩৮ জন
১১ জেলায় আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে ৩৮ জনকে আটক করা হয়েছে। স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর :

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ১১ মাদকসেবীকে গ্রেপ্তার করেছের্ যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। এ সময় ১৫৫ লিটার চোলাই মদও উদ্ধার করা হয়। মঙ্গলবার রাতে আশুগঞ্জ উপজেলার রেলগেট সংলগ্ন রবিদাসপাড়া হরিজন কলোনিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।র্ যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বলেন, এ ঘটনায় আশুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সৈয়দপুর (নীলফামারী) : নীলফামারীর সৈয়দপুরে ডাকাতির প্রস্তুুতিকালে আন্তঃজেলা ডাকাতদলের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে সৈয়দপুর থানা পুলিশ। বুধবার ভোরে উপজেলার সৈয়দপুর-রংপুর মহাসড়কের কামারপুকুর এলাকার পতিরাম ব্রিজের সামনে থেকে ওই ডাকাতদলের সদস্যদের গ্রেপ্তার করা হয়।

জৈন্তাপুর (সিলেট) : জৈন্তাপুরে এক কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করে পুলিশ। মঙ্গলবার উপজেলার দরবস্ত ইউনিয়নের সুটারী সেনগ্রাম উঁচু ব্রিজের ওপর অবৈধ এক কেজি গাঁজা ক্রয়-বিক্রয় করার সময় তাদের আটক করা হয়।

গৌরীপুর (ময়মনসিংহ) : ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি চাল কালোবাজারে বিক্রির দায়ে ইউনিয়ন পরিষদের মেম্বার মো. স্বপন মিয়া (৪৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার বিজ্ঞ আদালতে সোপর্দ করার পর শুনানি শেষে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

হাকিমপুর (দিনাজপুর) :দিনাজপুরের হাকিমপুরে মঙ্গলবার থানা পুলিশের অভিযানে মাদকসহ হাতেনাতে ২ মাদক চোরাকারবারিকে আটক করেছে পুলিশ। হাকিমপুর থানা ওসি মো. আব্দুর রাজ্জাক আকন্দের নেতৃত্বে এ অভিযান চালানো হয়েছে।

মান্দা (নওগাঁ) : নওগাঁর মান্দায় ৮১ কেজি ৪০০ গ্রাম গাঁজাসহ দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছের্ যাব-৫। মঙ্গলবার উপজেলার মান্দা ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

নিকলী (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জ নিকলীতে দুই লিটার চোলাই মদসহ আলামিন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার সকালে মহামান্য রাষ্ট্রপতি মহাসড়কের পাশে নতুন বাজার থেকে তাকে আটক করা হয়। এ ব্যাপারে বুধবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিকলী থানায় একটি মামলা করা হয়।

রংপুর : রংপুর নগরী থেকে ভুয়া পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার রংপুর মেট্রোপলিটন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) উত্তমপ্রসাদ পাঠক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আদমদীঘি (বগুড়া) : বগুড়ার আদমদীঘিতের্ যাব-১২ অভিযান চালিয়ে ২০৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ শাহেদুল ইসলাম (৩৭) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার মুরইল বাজার ট্রাকশ্রমিক অফিসের সামনে থেকে তাকে গ্রেপ্তার ও ইয়াবা উদ্ধার করে।

পাবনা : পাবনার বেড়া উপজেলার জগন্নাথপুরের রোয়ারবাড়ী বটতলা থেকে ১৯৭০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ বুধবার দুপুরে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছের্ যাব পাবনা ক্যাম্পের সদস্যরা।র্ যাব পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদে ভিক্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

গাজীপুর : গাজীপুরের কালিয়াকৈর থেকে লুণ্ঠিত ব্যাটারিসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার গাজীপুরের পুলিশ সুপারের কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। গ্রেপ্তাররা হলেন-বাদশা সরদার (২২), শাকিল (৩৪), বাবলুর রহমান (৩৮) এবং আলমগীর হোসেন (২৭)।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে