logo
শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৬

  ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি   ০৪ জুন ২০২০, ০০:০০  

ভৈরবে চার মানব পাচারকারীর আটক

ভৈরবে চার মানব পাচারকারীর আটক
কিশোরগঞ্জের ভৈরবের্ যাবের হাতে আটক মানব পাচারকারী হেলাল উদ্দিন হেলু, শহিদ মিয়া ও খবির উদ্দিন -যাযাদি
লিবিয়ায় ২৬ জন নিহতের ঘটনায় কিশোরগঞ্জের ভৈরব থেকে মানব পাচারকারী ৪ সদস্যকে আটক করেছের্ যাব। নিহত ২৬ জনের মধ্যে ভৈরবের ৬ যুবক নিহত হয়। এদের মধ্যে নিহত ৬ যুবককে আটক করে মানব পাচারকারীরা বিভিন্ন কৌশলে কয়েকবার হাত বদলের মাধ্যমে লিবিয়ায় পাচার করে বলে জানিয়েছের্ যাব। আটকরা হলেন- হেলাল উদ্দিন হেলু, শহিদ মিয়া, খবির উদ্দিন। এদের বাড়ি ভৈরবের জগন্নাথপুর গ্রামে। অপর এক আসামি মহিলা বলের্ যাব জানিয়েছে। এ বিষয়ে বুধবার দুপুর সাড়ে ১২টায় ভৈরবর্ যাব ক্যাম্পে এক সংবাদ সম্মেলনের্ যাব ১৪ ময়মনসিংহ ব্যাটালিয়নের অধিনায়ক ল্যাফটেন্টে কর্নেল ইফতেখার উদ্দিন এসব কথা বলেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গোপন সংবাদে মঙ্গলবার রাতে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এদের আটক করে। পরে জিজ্ঞাসাবাদে লিবিয়ায় নিহতদের পাচারে তাদের সক্রিয় থাকার কথা স্বীকার করেছে। তিনি আরও বলেন, আটকরা অভিবাসীদের জিম্মি করে ভিডিও ফুটেজের মাধ্যমে অত্যাচার ও পরিবারের কাছে মুক্তিপণ দাবি করত। পরে এসব ভিডিও দেখে অপহরণকারীদের কাছে টাকা পাঠাতে বাধ্য হতো পরিবারের সদস্যরা।

উলেস্নখ্য, গত ২৮ মে লিবিয়ায় মানব পাচারকারীদের গুলিতে ভৈরবের ৬ জন নিহত হয়। গুরুতর আহত হয় আরও ৩ জন। নিহতরা হলেন- উপজেলার আকবরনগর গ্রামের মাহবুব, রসুলপুর গ্রামের আকাশ, শ্রীনগরের সাকিব, ভৈরব বাজারের রাজন দাস ও শম্ভুপুরের মামুন মিয়া।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে