logo
শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৬

  স্বদেশ ডেস্ক   ০৪ জুন ২০২০, ০০:০০  

পাঁচ জেলায় ৫ মরদেহ উদ্ধার

পাঁচ জেলায় গত দুইদিনে ৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। চট্টগ্রামের আনোয়ারায় গৃহবধূ, চট্টগ্রামের ফটিকছড়িতে বৃদ্ধ, বগুড়ার আদমদীঘিতে নারী, ভোলার লালমোহনে কিশোরী এবং কুড়িগ্রামের রাজারহাটে গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধির পাঠানো খবর :

আনোয়ারা (চট্টগ্রাম) : চট্টগ্রামের আনোয়ারায় উপজেলার হাইলধর ইউনিয়নের খাসখামা গ্রামে মিয়ার বাড়ি থেকে গত মঙ্গলবার সকালে সেলিনা আকতার (২৩) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করে বুধবার সকাল ৯টায় ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠায় পুলিশ। নিহত সেলিনার পরিবারের দাবি শ্বশুরবাড়ির লোকজন পরিকল্পিতভাবে তাকে হত্যা করে। এ ব্যাপারে থানায় আত্মহত্যার প্ররোচনায় স্বামী, শ্বাশুর-শাশুড়িসহ ৫ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

ফটিকছড়ি (চট্টগ্রাম) : চট্টগ্রামের ফটিকছড়িতে গলায় ফাঁস লাগানো অবস্থায় মফিজুল আলম মুন্সি (৬৫) নামে এক সার্ভেয়ারের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে ফটিকছড়ির বিবিরহাট বাজারের এবি শপিং সেন্টারের নিজ অফিস থেকে অর্ধ ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত মফিজ মুন্সী উপজেলার সুন্দরপুর ইউনিয়নস্থ এককুলিয়া গ্রামের জনৈক মনিরুজ্জামান মাস্টারের তৃতীয় পুত্র।

আদমদীঘি (বগুড়া) : বগুড়ার আদমদীঘিতে মুন্নি (৩৮) নামের এক বাকপ্রতিবন্ধীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে আদমদীঘির সান্দিড়া একটি ক্লাব ঘরের বারান্দা থেকে তার লাশ উদ্ধার করে গ্রামবাসীদের মতামতের ভিত্তিতে লাশ দাফনের অনুমতি দিয়েছেন পুলিশ। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। মুন্নি নামের ওই মহিলার সঠিক ঠিকানা পাওয়া যায়নি।

লালমোহন (ভোলা) : ভোলার লালমোহন উপজেলার পশ্চিম চরউমেদ ১নং ওয়ার্ডে চালের পোকা মারার বিষ খেয়ে আত্মহত্যা করেছে মুক্তা (১৩) নামের এক কিশোরী। বুধবার সকাল ৭টার দিকে ওই কিশোরীর বসতঘর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। মুক্তা ওই ওয়ার্ডের কচুয়াখালী গ্রামের কাদির সর্দার বাড়ির কৃষক মো. মিরাজ হোসেনের মেয়ে এবং স্থানীয় কচুয়াখালী মহিলা মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী।

রাজারহাট (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের রাজারহাটে ধারালো ছুরি দিয়ে গলা কেটে স্ত্রীকে হত্যা করেছে তার স্বামী। মঙ্গলবার রাতে উপজেলার চাকিরপশার ইউনিয়নের নীলেরকুটি চওড়া গ্রামে এ ঘটনা ঘটে।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার বলেন, নিহতের লাশ উদ্ধার করে পোস্টমর্টেম করার জন্য কুড়িগ্রামে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হয়েছে এবং ঘাতক স্বামীকেও গ্রেপ্তার করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে