বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ঝিনাইদহে ছেলেকে হত্যার পর মায়ের আত্মহত্যা

চার জেলায় আরও ৫ জনের মৃতু্য
স্বদেশ ডেস্ক
  ৩১ মে ২০২০, ০০:০০

ঝিনাইদহের মহেশপুরে ৬ বছরের সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যার খবর পাওয়া গেছে। এদিকে, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর, যশোর, ফেনীর ছাগলনাইয়া ও নারায়ণগঞ্জের রূপগঞ্জে পৃথক ঘটনায় আরও পাঁচজনের মৃতু্য হয়েছে। আমাদের স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর:

ঝিনাইদহ : ঝিনাইদহের মহেশপুরে ছয় বছরের এক ছেলে সন্তানকে হত্যার পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন রিফা খাতুন (২৬) নামের এক মা। শুক্রবার রাতে উপজেলার নেপা ইউনিয়নের বাকশপোতা গ্রামে ঘটনা ঘটে। নিহত ছেলের নাম রাব্বী হাসান রিফাত। নিহত দুইজন বাকোশপোতা গ্রামের মামুন হোসেনের স্ত্রী-সন্তান।

মহেশপুর থানার ওসি মোর্শেদ হোসেন খাঁন জানান, শুক্রবার রাতে শিশুপুত্র রিফাতকে নিয়ে বাবা মামুন হোসেন বারান্দায় ঘুমিয়ে ছিলেন। রাত ৩টায় গরুর খাবার দিয়ে ফিরে এসে দেখেন বিছানায় রাব্বী নেই। পরে জানালা দিয়ে দেখতে পান ঘরের ভেতর স্ত্রী রিফা গলায় ফাঁস নিয়ে ঝুলছেন। তার চিৎকারে প্রতিবেশীরা এসে দরজা ভেঙে ভেতরে ঢুকে রাব্বীকে মৃত অবস্থায় উদ্ধার করে। ধারণা করা হচ্ছে ছেলেকে শ্বাসরোধে হত্যার পর মা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ১০ টাকার নোট বদল করাকে কেন্দ্র করে বাসুদেব দাস (৬২) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার রামপুরা মধ্যবাজারে হামলার শিকার হন বাসুদেব। আশঙ্কাজনক অবস্থায় ঢাকা নেওয়ার পথে সন্ধ্যা ৭টায় তিনি মারা যান। নিহত বাসুদেব উপজেলার চান্দুরা ইউনিয়নের রসুলপুর গ্রামের মৃত ধীরেন্দ্রনাথ দাসের ছেলে। এ ঘটনায় শুক্রবার রাতে থানায় মামলা হলে পুলিশ ছয়জনকে গ্রেপ্তার করে।

এদিকে, পৃথক ঘটনায় উপজেলার পাহাড়পুর ইউনিয়নে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী আবু নাছের-(৩৫) মারা গেছেন। ঘটনার ৬ দিন পর শুক্রবার রাতে ঢাকার ধানমন্ডি এলাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত আবু নাছের বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের সেজামুড়া গ্রামের আবু শামার ছেলে।

বিজয়নগর থানার ওসি আতিকুর রহমান বলেন, নিহতের পিতা আবু শামা বাদী হয়ে গত ২৬ মে থানায় একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

যশোর : যশোরে পূর্বশত্রম্নতার জেরে ছুরিকাঘাতে আল-মামুন ওরফে আল-আমিন (২৩) নামে এক যুবক খুন হয়েছেন। শুক্রবার রাতে তাকে শহরের স্টেডিয়াম পাড়া এলাকায় ছুরিকাঘাত করা হয়। এর কিছুক্ষণ পর রাত সাড়ে ৮টার দিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয়। মৃত আল মামুন কেশবপুর উপজেলার শেখহাটি গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনি শহরের খড়কি এলাকায় দুলুর বাড়িতে ভাড়া থাকতেন।

যশোর কোতোয়ালি থানার ওসি মনিরুজ্জামান জানান, হত্যাকান্ডে জড়িতরা চিহ্নিত হয়েছে। পূর্বশত্রম্নতার জের ধরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। পুলিশ জড়িতদের আটকের জন্য অভিযান চালিয়ে যাচ্ছে।

ছাগলনাইয়া (ফেনী) : ফেনী শহরের রামপুরে দুর্বৃত্তদের চুরিকাঘাতে সাগর (২৬) নামে এক খামার কর্মচারী খুন হয়েছেন। শনিবার সকালে রামপুর পাটোয়ারী বাড়ির সাদেক হোসেন পাটোয়ারীর গরুর খামারে এ ঘটনাটি ঘটে। নিহতের বাড়ি নেত্রকোনা জেলায়।

জানা যায়, সকাল সাড়ে ১০টার দিকে রামপুর পাটোয়ারী বাড়ির সাদেক হোসেন পাটোয়ারীর গরুর খামারে দুর্বৃত্তরা হামলা করে। এ সময় উপর্যুপরি ছুরিকাঘাতে খামারে দায়িত্বে থাকা সাগরকে (২৬) খুন করে। খবর পেয়ে ফেনী পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী ও অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে যান। শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুদ্বীপ রায় জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী আধুনিক হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক ব্যবসায়ীদের সঙ্গে দ্বন্দ্বের জেরে রাজন নামে এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে। শুক্রবার রাতে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে ১৬ দিন পর রাজনের মৃতু্য হয়। নিহত রাজন সোনারগাঁও উপজেলার আমগাঁও এলাকার তোফাজ্জল মিয়ার ছেলে। নিহতের মামা আলতাফ কাজী জানান, রাজন রূপসী এলাকায় একটি সমবায় সমিতি পরিচালনা করত। কলাবাগান এলাকার একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র পেশা গোপন করে সমিতির মাধ্যমে তার কাছ থেকে ঋণ নেয়। ঋণের টাকা পরিশোধ নিয়ে চক্রটির সঙ্গে বিরোধের সৃষ্টি হয়। গত ১৩ মে সন্ধ্যায় ইফতারের পর মোবাইল ফোনের মাধ্যমে রাজনকে ডেকে নিয়ে ওই চক্রটি তাকে গলা কেটে হত্যার চেষ্টা চালায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় প্রথমে স্থানীয় লাইফ এইড হাসপাতাল ও পরে ঢামেকে ভর্তি করে। অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে সোহরাওয়ার্দী হৃদরোগ হাসপাতালে পাঠান। শুক্রবার রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<100745 and publish = 1 order by id desc limit 3' at line 1