logo
সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৬

  রংপুর প্রতিনিধি   ৩০ মে ২০২০, ০০:০০  

রংপুর ও পঞ্চগড়ে করোনা আক্রান্ত দুই বৃদ্ধের মৃতু্য

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার রাতে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে সামছুল হুদা (৬৯) নামে এক অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা মারা গেছেন। এ নিয়ে রংপুর জেলায় মৃতের সংখ্যা দাঁড়াল ৭ জনে।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এসএম নূরুন নবী জানান, সামছুল হুদা দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও হৃদরোগে ভুগছিলেন। রংপুর পানি উন্নয়ন বোর্ডের এই অবসরপ্রাপ্ত কর্মকর্তা গত ২২ মে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর তাকে করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃস্পতিবার রাতে তিনি মারা যান। রমেক পিসিআর ল্যাব এবং রংপুর থেকে ঢাকায় পাঠানো নমুনা পরীক্ষার ফল অনুযায়ী জেলায় বর্তমানে করোনাভাইরাসে সংক্রমিত রোগীর সংখ্যা ৪০৭ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৮২ জন।

এদিকে আমাদের পঞ্চগড় প্রতিনিধি জানান, পঞ্চগড়ে করোনা আক্রান্ত হয়ে ৮৫ বছর বয়সের এক বৃদ্ধ মারা গেছেন। শুক্রবার ভোর রাতে জেলার দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের সুরুজ আলী নামের ওই বৃদ্ধ মারা যান। এ নিয়ে জেলায় দুজন কোভিড-১৯ রোগীর মৃতু্য হলো। শুক্রবার সকালে সিভিল সার্জন ডা. ফজলুর রহমান এসব তথ্য নিশ্চিত করেন। সিভিল সার্জন ডা. ফজলুর রহমান বলেন, সর্বশেষ মারা যাওয়া ৮৫ বছরের বৃদ্ধ আগে থেকেই প্যারালাইজড ছিলেন। এছাড়া তার এজমা ও শ্বাসকষ্টজনিত রোগও ছিল। স্বাস্থ্যবিধি মেনে তার মরদেহ দাফন করা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে