logo
রবিবার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৬

  আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি   ২৩ মে ২০২০, ০০:০০  

শিক্ষার্থী প্রহরের বৃত্তির টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে

মহামারি করোনা ভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রাথমিক বৃত্তির টাকা অনুদান দিয়ে প্রশংসা কুড়িয়েছে খুদে শিক্ষার্থী আশেকে রাসুল গোলাম মোরশেদ প্রহর। প্রহর পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার রাধানগর ইউনিয়নের রসেয়া গ্রামের তৈবুর রহমান ওরফে টইম সাহেবের ছেলে।

নারায়ণগঞ্জ হাইস্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী প্রহর। সে গত বছর নারায়ণগঞ্জ আদর্শ শিশু সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পিইসি পরীক্ষায় অংশগ্রহণ করে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে। এই বৃত্তির প্রথম ছয় মাসের ৩ হাজার টাকা নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দিয়েছে সে। তার এই অনুদানে মুগ্ধ হয়ে লিখিতভাবে শুভেচ্ছা পাঠিয়েছেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক জসিম উদ্দিন।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৩ হাজার টাকা অনুদান জমা দেওয়ার পর ফেসবুক পোস্টে প্রহর লিখে-'আজ নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে আমার বৃত্তির টাকার একটি অংশ (তিন হাজার টাকা) দিতে পেরে নিজেকে ধন্য মনে করতেছি।

আমি সারা দেশের বৃত্তি পাওয়া বন্ধুদের আবারও অনুরোধ করছি জাতির বৃহৎ স্বার্থে করোনাভাইরাসের প্রকোপ থেকে দিনমজুর, গরিব, ভিক্ষুক ও অসহায় মানুষকে বাঁচানোর জন্য তোমাদের বৃত্তির টাকার একটা অংশ মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল এ দান করো।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে