শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

যাত্রী পরিবহণ করায় ২৩ ট্রাক জব্ধ

যাযাদি ডেস্ক
  ০৮ এপ্রিল ২০২০, ০০:০০
চট্টগ্রাম থেকে ঢাকার দিকে যাত্রী পরিবহণকালে যাত্রীদের নামিয়ে দিয়ে ২৩টি ট্রাক আটক করে পুলিশ। ছবিটি মঙ্গলবার চট্টগ্রামের সীতাকুন্ড ফৌজদারহাট ট্রাফিক পুলিশ ফাঁড়ি থেকে তোলা -যাযাদি

চট্টগ্রাম থেকে ঢাকার দিকে যাত্রী পরিবহণ বন্ধে কঠোর অবস্থান নিয়েছে পুলিশ। যাত্রী পরিবহণের দায়ে মঙ্গলবার সকাল থেকে মহাসড়কে চলাচলকারী ঢাকামুখী ২৩টি ছোট-বড় ট্রাক জব্দ করেছে ফৌজদারহাট ট্রাফিক পুলিশ। এর আগে সকালে কুমিরা হাইওয়ে পুলিশ ঢাকার দিকে যাত্রী পরিবহণ করায় কমপক্ষে ১০টি ট্রাককে চট্টগ্রামের দিকে ঘুরিয়ে দিয়েছে। তবে তারা কোনো ট্রাক জব্দ করেনি।

ট্রাফিক পুলিশের সীতাকুন্ড জোনের পরিদর্শক (টিআই) রফিক আহম্মদ মজুমদার বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের মৌখিক নির্দেশে যাত্রী পরিবহণের দায়ে চট্টগ্রাম থেকে ঢাকামুখী ২৩টি ছোট-বড় ট্রাক আটক করা হয়েছে। যাত্রীরা হেঁটে নিজেদের বাড়ি ফিরে গেছেন। পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত গাড়িগুলো জব্দ অবস্থায় থাকবে বলে জানান তিনি।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক সাইদুল ইসলাম বলেন, শুধু জরুরি সেবাদানকারী প্রতিষ্ঠানের গাড়ি ও মালবাহী গাড়ি ছাড়া সব ধরনের গাড়ি চলাচলে নিষেধাজ্ঞা রয়েছে। আজ মঙ্গলবার ভোরে সীতাকুন্ড উপজেলার নূনাছড়া এলাকায় তলস্নাশি চৌকি বসিয়ে ১০টি ট্রাক চট্টগ্রামের দিকে ঘুরিয়ে দেওয়া হয়েছে। এর মধ্যে দুটি ট্রাকে মালামালের ওপর বসা ছিলেন ৬০ জন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<95671 and publish = 1 order by id desc limit 3' at line 1