শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

গুজব ছড়ানোর অভিযোগে ইমাম শিক্ষকসহ আটক ৬

যাযাদি ডেস্ক
  ০২ এপ্রিল ২০২০, ০০:০০
করোনাভাইরাস সম্পর্কে ভুল তথ্য দিয়ে মাইকিং ও ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে বুধবার বরিশালের গৌরনদী উপজেলায় দুই ইমাম ও দুই শিক্ষকসহ ৬ জনকে আটক করে পুলিশ -যাযাদি

করোনাভাইরাস সম্পর্কে ভুল তথ্য দিয়ে মাইকিং ও ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে বরিশালের গৌরনদী উপজেলায় মসজিদের দুই ইমাম ও দুই শিক্ষকসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। বুধবার উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- গৌরনদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রফিকুল ইসলাম, বার্থী কলেজের শিক্ষক সালমা আক্তার, বানিয়াছড়ি মসজিদের ইমাম আব্দুল কাদের, উত্তর বিজয়পুর মসজিদের ইমাম হাসান আল-মামুন, অবসরপ্রাপ্ত সার্জেন্ট সিরাজুল ইসলাম, অবসরপ্রাপ্ত শিক্ষিকা দিপালী দেবনাথ। তাদের মধ্যে দুই ইমাম এবং অবসরপ্রাপ্ত সার্জেন্টকে মসদিজের মাইকে এবং অপর তিনজনকে ফেসবুকে করোনা সম্পর্কে গুজব ছড়ানোর অভিযোগে আটক করা হয়।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার জানান, আটকরা মানুষের মধ্যে করোনা সম্পর্কে নেতিবাচক খবর ছড়াচ্ছিল। এ অভিযোগে তাদের আটক করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<94973 and publish = 1 order by id desc limit 3' at line 1