logo
সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬

  যাযাদি ডেস্ক   ৩০ মার্চ ২০২০, ০০:০০  

শ্বাসকষ্ট দেখে ট্রাক থেকে নামিয়ে দিল রাস্তায়!

বগুড়ায় শ্বাসকষ্ট দেখে করোনাভাইসের আতঙ্কে এক ব্যক্তিকে ট্রাক থেকে নামিয়ে দেয়ার পর পুলিশ উদ্ধার করেছে।

ওই ব্যক্তির করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কোনো লক্ষণ দেখা যায়নি বলে জানিয়েছেন জেলার শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের আবাসিক চিকিৎসক দেলোয়ার হোসেন নয়ন।

তাকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি রংপুর। শনিবার রাতে তিনি ঢাকা থেকে ট্রাকে করে বাড়ি যাচ্ছিলেন।

চিকিৎসক নয়ন ওই ব্যক্তির বরাতে বলেন, তিনি দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টে ভুগছেন। শনিবার রাতে ঢাকা থেকে ট্রাকে করে বাড়ি ফেরার পথে তার শ্বাসকষ্ট বেড়ে যায়। তাই তাকে ট্রাক থেকে নামিয়ে দেয়া হয়। তার শরীরে করোনাভাইরাস সংক্রমণেল কোনো লক্ষণ নেই। তাকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ

হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি ভালো আছেন।

রোববার সকালে তাকে শিবগঞ্জের মহাস্থান বাসস্ট্যান্ড থেকে পুলিশ উদ্ধার করে।

শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমান বলেন, শনিবার রাতে ওই ব্যক্তির শ্বাসকষ্ট শুরু হলে ট্রাক থেকে নামিয়ে দেয়া হয়। রোববার সকালে লোকজন দেখার পর কেউ তার কায়ে যায়নি। লোকজন দূরে ভিড় জমাতে থাকে। সকাল ৯টার দিকে ঘটনা জানার পর থানার এসআই মোহাম্মদ আলী গিয়ে তাকে হাসপাতেলে ভর্তি করান। শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে চিকিৎসা দেয়ার পর তাকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়্‌।

এসআই মোহাম্মদ আলী বলেন, রাতে গাড়ি থেকে নামিয়ে দেয়ার পর ওই ব্যক্তি কিছু খাননি। এ কারণে তার শরীর আরও দুর্বল হয়ে পড়ে। লোকজন করোনাভাইরাস আতঙ্কে তাকে ছুঁতেও যায়নি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে