logo
বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৪ মার্চ ২০২০, ০০:০০  

রাজশাহীতে ভারতীয় নারীর মৃতু্য নিয়ে করোনা আতঙ্ক

রাজশাহী অফিস

রাজশাহীর গোদাগাড়ীতে ভারতীয় এক নারীর মৃতু্য হয়েছে। এ মৃতু্যর ঘটনা নিয়ে এলাকায় করোনাভাইরাসের আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তবে প্রাথমিক পরীক্ষা করে চিকিৎসকরা বলছেন, হৃদরোগে আক্রান্ত হয়ে এই নারী মারা গেছেন।

মৃত ভারতীয় নাগরিকের নাম নবিজান বেগম (৬০)। তিনি উপজেলার দেওপাড়া ইউনিয়নের গণকের ডাইং গ্রামের মৃত দুখু আলীর মেয়ে। গত ১১ মার্চ নবিজান বেগম বাবার বাড়িতে বেড়াতে আসেন। নবিজান বেগম ভারতের উত্তর প্রদেশের শিবধাত গ্রামের মহিবুলের স্ত্রী।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবু তালেব বলেন, সোমবার ভোর ৫টার দিকে নবিজান বেগমের মৃতু্য হয়। খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের মেডিকেল টিম ঘটনাস্থলে গিয়ে পরীক্ষানিরীক্ষা করে। তবে আগের চিকিৎসাপত্র ও পরীক্ষানিরীক্ষার রিপোর্ট এবং পরিবারের তথ্য অনুযায়ী নবিজান বেগম হৃদরোগে আক্রান্ত ছিল। এই কারণে তার মৃতু্য হয়ে থাকতে পারে। মৃতু্যর আগে নবিজান বেগম শুধুমাত্র বমি করেন এবং নিয়মিত হৃদরোগের ওষুধ সেবন করতেন।

দেওপাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আখতারুজ্জামান বলেন, গত ১১ মার্চ ভারতীয় পাসপোর্ট নিয়ে বাবার বাড়িতে বেড়াতে আসেন নবিজান বেগম। চিকিৎসকদের কথামতো হৃদরোগে মৃতু্য হওয়ার কারণে দুপুরে স্বাভাবিক নিয়মে লাশ দাফন করা হয়। তবে করোনাভাইরাস নিয়ে এলাকায় কিছুটা আতঙ্ক ছড়িয়েছে। এ নিয়ে যেন কেউ আতঙ্কিত না হন সে বিষয়ে সবাইকে অনুরোধ করা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে