বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

'করোনার অজুহাতে কাজের বিঘ্ন ঘটানো যাবে না'

নতুনধারা
  ২৪ মার্চ ২০২০, ০০:০০

যাযাদি ডেস্ক

করোনাভাইরাসের সংক্রমণের এ সংকটময় মুহূর্তে কেউ যেন কোনো অজুহাত দেখিয়ে কাজে বিঘ্ন ঘটাতে না পারে সে বিষয়ে সতর্ক থাকতে দপ্তর ও সংস্থা প্রধানদের নির্দেশ দিয়েছেন নৌপরিবহণ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

তিনি করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা সবাইকে মেনে চলার আহ্বান জানান।

প্রতিমন্ত্রী সোমবার সচিবালয়ের দপ্তর থেকে মন্ত্রণালয়ের অধীন দপ্তর ও সংস্থা প্রধানদের সঙ্গে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে এ নির্দেশনা দেন।

ভিডিও কনফারেন্সে দপ্তর ও সংস্থা প্রধানরা তাদের কাজের সঙ্গে আন্তর্জাতিক বিভিন্ন বিষয় জড়িত উলেস্নখ করে প্রতিমন্ত্রী বলেন, করোনাভাইরাস একটি বৈশ্বিক সমস্যা, একে বিবেচনায় নিয়ে সামনের সময়গুলোতে কার্যক্রম অব্যাহত রাখতে বিভিন্ন পদক্ষেপ নিতে হবে।

নৌ-মন্ত্রণালয় জানায়, ভিডিও কনফারেন্সে করোনা পরিস্থিতিতে করণীয় এবং চলমান কার্যক্রম অব্যাহত রাখতে দপ্তর ও সংস্থার ভূমিকার বিষয় নিয়ে আলোচনা হয়। এ সময় স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিউর (এসওপি) তৈরির জন্য দপ্তর ও সংস্থা প্রধানদের কাছে সুপারিশ চাওয়া হয়। সুপারিশের আলোকে একটি এসওপি তৈরি করে সংস্থার কাজগুলো সম্পন্ন করা হবে। দপ্তর ও সংস্থাপ্রধানরা ই-মেইলের মাধ্যমে তাদের সুপারিশ পাঠাবে।

এ সময় অন্যদের মধ্যে নৌপরিবহণ সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<93954 and publish = 1 order by id desc limit 3' at line 1