বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

র্যাব পরিচয়ে ডাকাতি: ডিবির এসআই রাশেদুল রিমান্র্ডেযাব পরিচয়ে ডাকাতি: ডিবির এসআই রাশেদুল রিমান্ডে

নতুনধারা
  ১৪ জানুয়ারি ২০২০, ০০:০০

যাযাদি রিপোর্ট

র্

যাব পরিচয়ে প্রবাসীর সাড়ে পাঁচ লাখ টাকা ডাকাতির অভিযোগে গ্রেপ্তার ঢাকা মহানগর ডিবি পুলিশের এসআই রাশেদুল আলমের দুদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

সোমবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় ওয়ারি থানার ডাকাতি মামলা সুষ্ঠু তদন্তের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন ওয়ারি থানার এসআই হারুন-অর-রশিদ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

ওয়ারি থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হেলাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে রোববার নারায়ণগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার নথি থেকে জানা যায়, ২০১৯ সালের ৫ ডিসেম্বর মামলার বাদী শফিউল আলম আজাদ তার বন্ধু গিয়াসউদ্দিন ও ভাগিনা মাহমুদুল হাসান মুন্নাসহ সিঙ্গাপুরে থাকা তার মামার বাড়ি নির্মাণের জন্য সাড়ে পাঁচ লাখ টাকা নিয়ে মাদারীপুরের উদ্দেশে রওনা হন। ওয়ারি থানার টিপু সুলতান রোডে পৌঁছালে অজ্ঞাত চার-পাঁচজন একটি সিলভার কালারের মাইক্রোবাসে এসের্ যাব পরিচয় দিয়ে বাদীর পেটে অস্ত্র ঠেকিয়ে তাদের গাড়িতে উঠিয়ে নেয়।

তাদের মুন্সিগঞ্জে নিয়ে হাত বেঁধে সাড়ে পাঁচ লাখ টাকাসহ অন্যান্য জিনিসপত্র নিয়ে যায় আসামিরা। ওই ঘটনায় ওয়ারি থানায় ডাকাতির অভিযোগে শফিউল আলম আজাদ বাদী হয়ে একটি মামলা করেন। মামলার পর বিভিন্ন সময় পাঁচজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। জবানবন্দিতে রাশেদুল আলমের নাম উঠে আসে। এ প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

যারা জবানবন্দি দিয়েছেন, তারা হলেন- রিপন কাজী, মুক্তার হোসেন, আশিক ইকবাল, রাসেল আহমেদ ও শরিফুল ইসলাম।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<84356 and publish = 1 order by id desc limit 3' at line 1